December 5, 2021, 11:59 pm
সর্বশেষ:
আমিরাতে আল-হোসেন অ্যাপে নতুন নিয়ম বানিয়াচংয়ে ধর্ষণচেষ্টা মামলার আসামিসহ গ্রেফতার ১০ বানিয়াচংয়ে সড়ক পরিবহন আইন অবহিতকরণ প্রশিক্ষণ অনুষ্টিত দিনাজপুরে ট্রাকের চাপায় ওষুধ কোম্পানির প্রতিনিধি নিহত এই মুহূর্তে প্রবাসীদের দেশে না আসার অনুরোধ জানালেন স্বাস্থ্যমন্ত্রী গণতন্ত্রহীনতার বিভীষিকা থেকে জাতি মুক্তি চায়ঃ সৈয়দ ইবরাহিম বরিশাল বিমানবন্দরের রানওয়েতে গরু, রাস্তা বানিয়ে যাতায়াত করে মানুষ জনসমর্থন হারিয়ে মির্জা ফখরুল আবোল-তাবোল বলছেনঃ ওবায়দুল কাদের ‘খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিতে আইন খতিয়ে দেখা হচ্ছে’ ফ্রান্সের কাছ থেকে ৮০টি যুদ্ধবিমান কেনার চুক্তি করলো আমিরাত

নির্বাচনের আগে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

  • Last update: Saturday, November 13, 2021

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেওয়াশী ইউনিয়নের সাবেক বিএনপির সাধারন সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী মোঃ এন্তাজ আলী সরকার নামে এক প্রার্থীর মৃত্যু হয়েছে।

এন্তাজ আলী ওই ইউনিয়নের গবর্ধনকুটি সরকার পাড়া গ্রামের মৃত বজলার রহমানের ছেলে।
শুক্রবার (১২ নভেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রার্থীর মৃত্যুকে নিয়ে নেওয়াশী ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করেছে উপজেলা নির্বাচন অফিস।

Advertisements

পারিবারিক সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ( ১১ নভেম্বর) সন্ধ্যায় মোঃ এন্তাজ আলী সরকার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মৃত্যু বরণ করেন।

তৃতীয় দফায় আগামী ২৮ নভেম্বর উপজেলার ১৩ টি ইউনিয়নের সাথে নেওয়াশী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন নেওয়াশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এন্তাজ আলী। শুক্রবার উপজেলা নির্বাচন অফিস থেকে তার প্রতীক বরাদ্দ পাওয়ার কথা ছিল।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, কোন প্রার্থীর মনোনয়ন বৈধতা পাওয়ার পরে যদি তিনি মৃত্যু বরণ করেন তাহলে ওই পদের ভোটগ্রহণ স্থগিত হয়ে যায়। নেওয়াশী ইউনিয়নের ক্ষেত্রেও এমনটাই ঘটেছে। স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন-২০১০ এর বিধি ২০ এর ১ মোতাবেক গণবিজ্ঞপ্তির মাধ্যমে ওই পদে ভোটগ্রহণ স্থগিত করা হবে। পরবর্তীতে পুনঃ তফসিল দিয়ে ভোটগ্রহণ করা হবে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC