নিজ বাড়ি থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

রংপুর মহানগরীর সাহেবগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অষ্টম সেমিস্টারের শিক্ষার্থী তানভীর আলম তুষারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, পরিবারের পক্ষ থেকে আইপিএল নিয়ে মোবাইলে জুয়া খেলায় বাধা দেয়ার সূত্র ধরেই অভিমানে আত্মহত্যা করেছে ওই শিক্ষার্থী। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ওসি শওকত আলী সরকার জানান, নিহত শিক্ষার্থী তানভীর আলম তুষার আইপিএল মোবাইল জুয়া খেলায় আসক্ত ছিল। এ জন্য বিভিন্নভাবে বাড়ি থেকে টাকা নিত সে। কয়েকদিন আগে মাস্টার্সের ফর্ম ফিলাপ করার জন্য তার অভিভাবক তাকে ৬ হাজার টাকা দেয়। কিন্তু সেই টাকা ফর্ম ফিলাপ না করে তুষার জুয়া খেলায় ব্যয় করে।

Advertisements

এছাড়াও বিভিন্নভাবে ওই জুয়ায় আসক্ত হয়ে অনেকের কাছ থেকে ধার দেনা করেছিল তুষার। বিষয়টি জানাজানি হলে এ নিয়ে পরিবারের সাথে তুষারের মান-অভিমান চলছিল।

এরই এক পর্যায়ে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তুষার নিজ ঘরে গলায় মাল্টিপ্লাগের তার পেচিয়ে ঘরের পাইরের সাথে ঝুলিয়ে আত্মহত্যা করে। এর আগে নিজের ফেসবুকে ‘আই কুইট ফর এভার’ লিখে একটি স্ট্যাটাস দেয়।

বেলা তিনটায় এ রিপোর্ট লেখার সময় ঘটনাস্থলে আছেন পুলিশের হারাগাছ থানার ওসিসহ ঊর্ধ্বতন কর্মকর্তা। তবে মরদেহের ময়না তদন্ত হবে কিনা সে বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন হারাগাছ থানা জানিয়েছেন হারাগাছ থানার ওসি।

Advertisements
Drop your comments: