June 19, 2024, 4:34 pm

নিখোঁজের পাঁচ দিন পর মিললো ব্যবসায়ীর লাশ

  • Last update: Thursday, April 6, 2023

চুয়াডাঙ্গার জীবননগরে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর আবু সাঈদ (২৫) নামের এক জুতা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবু সাঈদ জীবননগর পৌর এলাকার হাইস্কুলপাড়ার মোহাম্মদ রইস উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে জীবননগর পৌর এলাকার আশতলা পাড়ার একটি নির্মাণাধীন ভবন থেকে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত আবু সাঈদ জীবননগর বাজারে মেসার্স ইয়ান সু নামে দোকানে জুতার ব্যবসা করতেন। গত রোববার (২ এপ্রিল) ভোরে নামাজ পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। সেই থেকেই তিনি নিখোঁজ ছিলেন। ওইদিন আবু সাঈদকে তার পরিবারের লোকজন খুঁজে না পেলে পরদিন সোমবার (৩ এপ্রিল) পরিবারের পক্ষ থেকে জীবননগর থানায় একটি জিডি করেন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে জীবননগরের পৌর এলাকার আশতলা পাড়ার একটি নির্মাণাধীন ভবনের লিফটের জন্য রাখা ফাঁকা স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার বিশ্বাস আরও জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC