নরসিংদিতে সংঘর্ষ দেখতে গিয়ে টেঁটার আঘাতে প্রবাসীর মৃত্যু

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষ দেখতে গিয়ে টেঁটাবিদ্ধ হয়ে নুরুল হক (৫২) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।
বুধবার (১৩ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নুরুল হক আব্দুল্লাহপুর গ্রামের লাল মিয়ার ছেলে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এই তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, আব্দুল্লাহপুর গ্রামের ফরহাদ হোসেন স্বপন ও কাঞ্চন মিয়া গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে সকালে স্বপন সমর্থিত গ্রুপের লোকজন প্রতিপক্ষ কাঞ্চনের সমর্থকদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে উভয়পক্ষের ১৪টি বাড়ি ঘরে পাল্টাপাল্টি হামলা, অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাট শুরু হয়। এই সময় দুই পক্ষের মধ্যে চলা সংঘর্ষ দেখতে গেলে একই গ্রামের বিদেশ ফেরত নুরুল হক টেঁটাবিদ্ধ হয়ে আহত হন।

Advertisements

স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.