February 1, 2023, 1:56 am
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে শহীদ কমরেড কম্পরাম সিংহ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সিএনজি স্ট্যান্ড ম্যানেজারকে জরিমানা আমিরাতে ফ্রন্টলাইন করোনাযোদ্ধা মামুনুর রশীদ গোল্ডেন ভিসায় সম্মানিত সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১২তমঃ টিআই তারেক রহমান ও জোবায়দাকে আদালতে হাজির হতে নির্দেশ দিয়ে গেজেট প্রকাশ বাঘের অবয়ব তৈরী করল বনবিভাগ প্রধানমন্ত্রীর সঙ্গে ওআইসি সদস্যভুক্ত সাত দেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাইকারি ও খুচরা পর্যায়ে ফের বাড়লো বিদ্যুতের দাম

দেশে যতো উন্নয়ন হয়েছে, সবকিছুই আ. লীগের মাধ্যমে এসেছে: শিক্ষামন্ত্রী

  • Last update: Sunday, November 27, 2022

আজকে দেশে যা কিছু উন্নয়ন তার সবকিছুই বাংলাদেশ আওয়ামী লীগের মাধ্যমে এসেছে। প্রথমে এসেছে বঙ্গবন্ধুর হাত ধরে, পরে এসেছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাত ধরে। এমন মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

রোববার (২৭ নভেম্বর) সকালে সিরাজদিখান ইসলামপুর কামিল মাদরাসা ভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে এসব কথা বলেন তিনি।

Advertisements

তিনি বলেন, আজকে যারা আমাদের শান্তি-শৃঙ্খলা, উন্নয়নের দ্বার বন্ধ করে দিতে চায়, যারা নাশকতা সৃষ্টি করেছিল, যারা একাত্তরের ধর্ষণকারী-লুণ্ঠনকারী যুদ্ধাপরাধীদের দোসর, যারা পঁচাত্তরের হত্যাকারী, তারা আবার এই নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করছে।

তিনি আরও বলেন, তারা যদি নির্বাচন করতে চায়, তারা যদি দেশ পরিচালনায় আসতে চায়, তাহলে নিয়মতান্ত্রিকভাবে যেকোনো আন্দোলন সংগ্রামের অধিকার তাদের আছে। কিন্তু গণতন্ত্রের নামে কোনো নাশকতা করা যায় না।

Advertisements

বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার শিক্ষা কার্যক্রম এগিয়ে নিয়ে আসতে সক্ষম হয়েছেন। এখন সরকার শিক্ষার গুণগত মান নিশ্চিত করতে কাজ করছে।

এ সময় মুন্সিগঞ্জ জেলা প্রশাসক নাহিদ রসুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আল মামুন (বিপিএম), সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল আলম তানভীর, সহকারী কমিশনার (ভূমি) তাসমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, শিক্ষা প্রকৗশল অধিদফতরের ও মাদরাসা বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অনেকে উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC