দুবাই প্রবাসী ভাইকে নিয়ে ঈদ করা হলো না আসুক আহমেদের

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

দুবাই প্রবাসী বড় ভাইকে নিয়ে আর ঈদ করা হলো না ছোট ভাই আসুকের। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আসুক আহমদ নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, একটি প্রাইভেটকার নিয়ে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই প্রবাসী বড় ভাই মাসুক আহমদকে আনতে যান ছোট ভাই আসুক আহমদ। প্রাইভেটকার নিয়ে মঙ্গলবার (১১ মে) সকালে কুলাউড়ার ব্রাহ্মণবাজার এলাকার ডুলিপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই ভাই ও চালক আহত হন।

Advertisements

স্থানীয়রা আহত আসুক আহমদ, তার বড়ভাই দুবাই প্রবাসী মাসুক আহমদ ও গাড়িচালককে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক আসুক আহমদকে মৃত ঘোষণা করেন। নিহত আসুক আহমদ জুড়ী উপজেলার বেলাগাঁও গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, ঈদুলফেতর উপলক্ষে দুবাই প্রবাসী বড় ভাইকে এগিয়ে আনতে যান ছোট আসুক। পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে ঈদ করার কথা ছিল। এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পরিবারে এসে পৌঁছালে গভীর শোকের ছায়া নেমে আসে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, সারা রাত প্রাইভেটকারচালক গাড়ি চালিয়ে আসার ফলে সকালের দিকে গাড়ি চালানো অবস্থায় ঘুমে ঢলে পড়েন। মুহূর্তেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে দেওয়া হয়েছে।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.