April 19, 2024, 7:53 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

দুবাইয়ে করোনার টিকা নিলেন বাংলাদেশি নায়িকা

  • Last update: Tuesday, March 23, 2021

অনেক আগেই ভারতের সেরাম ইনস্টিটিউটের করোনার ভ্যাকসিন বাংলাদেশে আনা হয়েছে। ইতোমধ্যে অসংখ্য মানুষ এ ভ্যাকসিনের প্রথম ডোজ দিয়েছেন। এই ভ্যাকসিন নিয়েছেন ববিতা, আনোয়ারা, সুবর্ণা মুস্তাফা, জেমস, আসিফ আকবর, তাহসানসহ শোবিজের নানা অঙ্গনের তারকারা।

তাদের মতো ভ্যাকসিন নিয়েছেন ঢালিউডের গ্লামারাস চিত্রনায়িকা অধরা খানও। তবে দেশে নয়, ভ্যাকসিন নিতে দুবাই পাড়ি জমালেন এই চিত্রনায়িকা। বাংলাদেশে ফাইজার-বায়োএনটেকের ভ্যাকসিন এখনও আসেনি। আর ফাইজারের ভ্যাকসিন নিতে সংযুক্ত আরব আমিরাতে গেলেন অধরা। সেখানে গিয়েই গেল ২১ মার্চ ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন অধরা।

শুধু কি ফাইজারের ভ্যাকসিন নেওয়া উদ্দেশ্যেই এতো দূর দেশে গেলেন অধরা? এ বিষয়ে জানা গেছে, ঢাকাই ছবির হালের আলোচিত অভিনেত্রী অধরা সংযুক্ত আরব আমিরাতে বাসিন্দা (বসবাসের অনুমতি প্রাপ্ত)। বাসিন্দা হওয়ার শর্ত পূরণের একটি অংশ হলো নির্দিষ্ট মেয়াদে দেশটিতে গিয়ে থাকতে হবে। সেই কারণে কিছুদিন আগে দুবাই গেছেন তিনি। সেখানে গিয়েই ভ্যাকসিন নেন।

ফাইজারের ভ্যাকসিন নেওয়া প্রসঙ্গে অধরা বলেন, এখানে সব ধরনের ভ্যাকসিন নেওয়ার সুযোগ রয়েছে। আমি ফাইজারের ভ্যাকসিন নিয়েছি। ভ্যাকসিন বা ইঞ্জেকশন গ্রহণের ভীতি আমার কখনোই ছিল না।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC