খেলাধুলা টপ নিউজ

দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার

Share this news with friends:

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের ম্যাচে শক্তিশালী জার্মান দল বায়ার্ন মিউনিখের বিপক্ষে প্রতিশোধ নিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

বুধবার রাতে এমবাপ্পের নৈপুণ্যে পিএসজির কাছে ঘরের মাঠেই ৩-২ গোলে হারাল বায়ার্ন।

Advertisements

গোল না পেলেও জয়ের নেপথ্য নায়ক ছিলেন পিএসজির সেরা তারকা নেইমার জুনিয়র। তারই জোড়া এসিস্টে দুই গোল দিতে পারে পিএসজি। এমন জয়ে যখন পিএসজি শিবিরে উচ্ছ্বাস বইছে, তখনই দুংসংবাদ পেলেন খোদ নেইমার।

পিএসজির হয়ে পরের দুটি লিগ ম্যাচে নেইমারকে নিষিদ্ধ করেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ। গত শনিবার লিগ ম্যাচে লিলের কাছে ০-১ গোলে হারে পিএসজি। সেই ম্যাচের শেষমুহূর্তে শেষ দিকে লালকার্ড দেখেন নেইমার। প্রতিপক্ষের খেলোয়াড় তিয়াগো দিয়ালোর সঙ্গে অযথাই বিতণ্ডায় জড়ানোর কারণে দ্বিতীয় হলুদকার্ড দেখান রেফারি। ফলে মাঠ ছাড়তে হয় তারকে।

Advertisements

লিগ ওয়ান কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, দুই ম্যাচে মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। যদিও আনুষ্ঠানিক বিবৃতিতে নেইমারকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়। পরে এক ম্যাচের শাস্তি স্থগিত করা হয়। এই নিষেধাজ্ঞার ফলে আগামী শনিবার স্ট্রাসবার্গের বিপক্ষে অ্যাওয়ে এবং ১৮ এপ্রিল সেইন্ট এতিয়েনের বিপক্ষে হোম ম্যাচ খেলতে পারবেন না নেইমার। আগামী ২৪ এপ্রিল মেটজের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরবেন তিনি।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *