February 1, 2023, 7:51 am
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে শহীদ কমরেড কম্পরাম সিংহ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সিএনজি স্ট্যান্ড ম্যানেজারকে জরিমানা আমিরাতে ফ্রন্টলাইন করোনাযোদ্ধা মামুনুর রশীদ গোল্ডেন ভিসায় সম্মানিত সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১২তমঃ টিআই তারেক রহমান ও জোবায়দাকে আদালতে হাজির হতে নির্দেশ দিয়ে গেজেট প্রকাশ বাঘের অবয়ব তৈরী করল বনবিভাগ প্রধানমন্ত্রীর সঙ্গে ওআইসি সদস্যভুক্ত সাত দেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাইকারি ও খুচরা পর্যায়ে ফের বাড়লো বিদ্যুতের দাম

দলীয় নেতাকর্মীদের মাস্তানি-রংবাজি বন্ধ করতে বললেন যুবলীগের চেয়ারম্যান

  • Last update: Wednesday, January 25, 2023

বাগেরহাট প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, ‘সময় এসেছে নিজেদের পরিবর্তন করার। ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করার। চাঁদাবাজ, টেন্ডারবাজিদের দল থেকে বহিষ্কার করুন। মাস্তানি-রংবাজি বন্ধ করুন। মানুষকে অত্যাচার নিপীড়ন করা যাবেনা। বরঞ্চ কোথায়ও অন্যায় অবিচার দেখলে তার প্রতিবাদ করতে হবে।’

আজ বুধবার বিকেল তিনটা য় বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে (জেলা স্টেডিয়ামে) জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।
ফজলে শামস পরশ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে দেশপ্রেম ও স্বচ্চতার রাজনীতি। তাঁর লক্ষ ছিল শোষণমুক্ত সমাজ বিনির্মাণ। বঙ্গবন্ধুর আত্মশুদ্ধ যুব শক্তি হতে হলে সর্বপ্রথম আমাদের নিজেদের মধ্যে সৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। আইনের শাসনে বিশ্বাস করতে হবে এবং ন্যায় পলায়ন হতে হবে। নিজের দক্ষতা বৃদ্ধি করতে হবে।

Advertisements

সাংগঠনিক পদ শুধু মাত্র সাংগঠনিক কাছে ব্যবহার করেন। সাংগঠনিক পদ পদবী নিজের ব্যক্তিগত পকেটে ভারি করার জন্য না। সাংগঠনিক পদ বাজার থেকে কিনে আনা কোন পন্য না। যুবলীগে পদ পেতে কোন টাকা লাগেনা।
রাজনীতি করতে হলে জনগণের পাশে যেতে হবে। সাধারণ মানুষের কাছে যেতে হবে। আগামী নির্বাচন আমাদের প্রজন্মের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন।

এর আগে বেলা ৩টায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে বাগেরহাটে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়। সম্মেলনে যোগ দিতে সকাল থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে যুবলীগের নেতা কর্মীরা স্টেডিয়ামে আসতে থাকেন।
বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথির বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

Advertisements

সম্মেলনের আরো বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরি নিক্সন প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC