January 28, 2022, 12:05 am

ঢাকা-দুবাই রুটে বিমানের ফ্লাইট সূচিতে আংশিক পরিবর্তন

  • Last update: Wednesday, December 15, 2021

আগামী ১৬ ডিসেম্বর, ২০২১ তারিখ থেকে আগামী ০৯ ফেব্রুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ঢাকা-দুবাই রুটের নিয়মিত ফ্লাইট বিজি ০৪৭ স্থানীয় সময় রাত ০৮:৩৫ টার পরিবর্তে প্রতিদিন সন্ধ্যা ০৭:৪৫ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে। তবে ১৬ ডিসেম্বর দুবাইগামী বিশেষ ফ্লাইট বিজি ৪০৪৭ নির্দিষ্ট সময়ে অর্থাৎ স্থানীয় সময় বিকাল ০৪:০০ টায় ঢাকা থেকে দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবে। বিমান বংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-দুবাই রুটে সপ্তাহে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করে থাকে।

দুবাইগামী সকল সম্মানীত যাত্রীগণকে ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘন্টা পূর্বে বিমানবন্দরে উপস্থিত হয়ে সকল প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। উল্লেখ্য, দুবাই থেকে প্রতিদিন সেখানকার স্থানীয় সময় রাত ০২:০০ টায় বিমানের ফ্লাইট বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা করে।

Advertisements

সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC