ট্রাম্পের সুস্থতা কামনা করে উপবাস, মারা গেলেন যুবক

আন্তর্জাতিক টপ নিউজ
Share this news with friends:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অন্ধ ভক্ত তিনি। বাড়িতে মার্কিন প্রেসিডেন্টের মূর্তি তৈরি করে পূজা করতেন। ট্রাম্পের করোনা হওয়ার কারণে স্বাভাবিকভাবেই অত্যন্ত উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তিনি। তার আরোগ্য কামনায় শুরু করেছিলেন উপবাস। শেষ পর্যন্ত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বুসসা কৃষ্ণ রাজু নামের ভারতের তেলেঙ্গার ওই যুবক।

কৃষ্ণ রাজুর বন্ধুরা জানান, ডোনাল্ড ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়ার খবরে ভেঙে পড়েছিলেন রাজু। এক ঘনিষ্ঠ বন্ধু জানান, রাজু গতবছরই ট্রাম্পের ছয় ফুট মূর্তি বানিয়েছিল বাড়িতে। নিয়মিত পূজা করত। ট্রাম্পের করোনা আক্রান্ত হওয়ার খবরে ভেঙে পড়েছিল। তারপর থেকেই বহু বিনিদ্র রাত কাটিয়েছে ও। উপবাস করে মার্কিন প্রেসিডেন্টের আরোগ্য কামনা করছিল চার দিন ধরে। রোববার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে ওর মৃত্যু হয়েছে।’’

Advertisements

গত ফেব্রুয়ারিতে ট্রাম্পের ভারত সফরের সময় শিরোনামে এসেছিলেন রাজু। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি তার ট্রাম্প-ভক্তির কথা জানানোর সময় বলেছিলেন, ‘আমি চাই ভারত ও আমেরিকার সম্পর্ক সবসময় মজবুত থাকুক। প্রতি শুক্রবার আমি ট্রাম্পের দীর্ঘ জীবন কামনা করে উপোস করি। কোনও কাজ করতে যাওয়ার সময়ে আমার কাছে ট্রাম্পের ছবি থাকে। আমি তার কাছে প্রার্থনা জানিয়ে কাজ শুরু করি।’ এমনকি, ট্রাম্পের দু’দিনের ভারত সফরের সময় তিনি ট্রাম্পের সঙ্গে দেখা করারও আরজি জানিয়েছিলেন।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.