March 4, 2024, 5:18 am
সর্বশেষ:
ভুতের আড্ডায় প্রশাসনের অভিযান, আপত্তিকর অবস্থায় জোড়ায় জোড়ায় কপোত কপোতি আটক কুড়িগ্রাম আদর্শ পৌর বাজারকে অনিয়ম ও দুর্নীতিমুক্ত করতে রেজিস্ট্রেশন একান্ত দরকার শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু বানিয়াচংয়ে জাতীয় ভোটার দিবস পালিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ে বেইলি রোডের আগুনে নিহত এড.আতাউর রহমান শামিম এর দাফন সম্পন্ন ফরিদপুরের নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট ফরিদপুরের নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষে আহত -১০ শ্রীমঙ্গলে ১বছর ধরে সড়কটির বেহাল দশা, চলাচলে অতিষ্ঠ জনজীবন মোরেলগঞ্জে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত

জয়িতা পদক পেলেন বান্দরবানের তিন নারী

  • Last update: Saturday, December 9, 2023

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতা পদক পেয়েছেন বান্দরবানের তিন নারী।
০৯ ডিসেম্বর (শনিবার) বেলা ১১টায় বান্দরবানের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক বর্নাঢ্য অনুষ্ঠানে এ পদক প্রদান করা হয়।

এতে পদক প্রাপ্ত তিন নারীরা হলেন,সফল জননী মাশৈবু মার্মা,অর্থনৈতিক ক্ষেত্রে সফলতা অর্জনকারী সানজিদা আক্তার, সমাজ উন্নয়নে সাফল্য অর্জনকারী হ্লা মে উ মার্মা ।
বান্দরবান জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে তিন জয়িতাকে এ পদক দেওয়া হয়েছে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জয়িতাদের হাতে পদক তুলে দেন বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরির সভাপতিত্বে ও সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা।তিনি বলেন, জীবনের বাধা-বিপত্তি ঠেলে মনোবল নিয়ে কাজ করলে সফলতা আসবেই। তিনি আরো বলেন, সমাজের অবহেলিত নারীদের স্বাবলম্বী করতে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেন, নিজ নিজ ক্ষেত্রে অবদান রেখে সমাজ ও নিজের জীবনে ইতিবাচক পরিবর্তন করেছেন তিন জয়িতা। আমরা বিশ্বাস করি, তাদের সংগ্রামী জীবন অন্য অনেক নারীর জন্য প্রেরণা হয়ে উঠবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফজলুর রহমান ও সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তারাসহ আরও অনেকে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC