July 5, 2022, 5:51 pm
সর্বশেষ:
ভূমিকম্পে বিধ্বস্ত আফগানিস্তানের জনগণের জন্য মানবিক সহায়তা পাঠালো বাংলাদেশ মোরেলগঞ্জে প্রকাশ্যে পুত্রের সামনে পিতাকে কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার সরকার সংবাদ মাধ্যমের কণ্ঠ রোধ করেছেঃ মির্জা ফখরুল রংপুরে ড্রাম ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত পুলিশ বাহিনীর সদস্য হলেন পাকিস্তানের ক্রিকেটার শাহিন আফ্রিদি নিজের শরীরে আগুন দেওয়া সাবেক ছাত্রলীগ নেতা মারা গেছেন দ্বিতীয় পদ্মা সেতুতে অর্থায়ন করতে চায় জাপান উন্নয়নের এত ঢাকঢোল, দেশে লোডশেডিংয়ের দুর্বিষহ পরিস্থিতি কেন: রিজভী দেশে পণ্যের দাম বৃদ্ধির জন্য দায়ী রাশিয়া ইউক্রেন যুদ্ধঃ প্রধানমন্ত্রী এবার চামড়া সংরক্ষণের দায়িত্ব নিতে হবে কোরবানিদাতাকে

ছয় দিন পর সিলেটের ওসমানী বিমানবন্দরে ফ্লাইট চালু

  • Last update: Thursday, June 23, 2022

বিমানবন্দরের রানওয়ে থেকে বন্যার পানি নেমে যাওয়ায় ছয় দিন পর চালু হলো সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর।

বৃহস্পতিবার ভোর থেকে এই বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা শুরু হয়। জানা গেছে, বৃহস্পতিবার ওসমানী বিমানবন্দর থেকে সিলেট-লন্ডন রুটে দুটি ফ্লাইট আসা-যাওয়া করেছে। এছাড়া একটি ফ্লাইট ম্যানচেস্টারের উদ্দেশ্য ছেড়ে গেছে। এছাড়া সিলেট-ঢাকা রুটে একাধিক ফ্লাইট আসা-যাওয়া করেছে।

Advertisements

এ প্রসঙ্গে ওসমানী বিমানবন্দরের সহকারী পরিচালক নজরুল ইসলাম বলেন, বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম চলছে। রানওয়ে থেকে পানি নেমে গেছে।

উল্লেখ্য, বন্যায় রানওয়েতে পানি ওঠায় গত ১৭ জুন বন্দরের ফ্লাইট কার্যক্রম তিন দিনের জন্য বন্ধের ঘোষণা দেয় কর্তৃপক্ষ। ৩ দিন পর গত ২০ জুন ওসমানী বিমানবন্দর পরির্দশনে আসেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী। পরিদর্শন শেষে তিনি জানান, রানওয়ে থেকে পানি নেমে গেলেও এপ্রোচ লাইট তলিয়ে থাকায় এই বিমানবন্দরের কার্যক্রম আরো কয়েকদিন বন্ধ থাকবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC