December 2, 2021, 6:30 pm

চুরির মালামাল চুরি যাওয়া দোকানেই বিক্রি

  • Last update: Tuesday, November 23, 2021

দোকান চুরির মালামাল চুরি যাওয়া দোকানে বেচতে গিয়ে আটক হলেন ২ জন। এ নিয়ে রীতিমতো তোলপাড় সৃষ্টি হয়েছে।

আটকরা হলেন- খোকন বিশ্বাস ও তার সহযোগী নয়ন। পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেয়।

Advertisements

ঘটনাটি ঘটেছে নড়াইল পৌরসভার ৬নং ওয়ার্ডের বৌবাজার এলাকায়। রোববার রাতের কোনো এক সময় ভাঙাড়ির দোকানে চুরির এ ঘটনা ঘটে।

বউবাজারের ভাঙাড়ি ব্যবসায়ী সাইফুল বলেন, রোববার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। সোমবার সকালে ভওয়াখালী এলাকার মৃত লুতফর বিশ্বাসের ছেলে খোকন বিশ্বাস ও তার সহযোগী নয়ন কিছু ভাংরি মাল বিক্রি করবেন বলে আমার দোকানে নিয়ে আসেন। আমার দোকানের সাঁটার খুলে দেখি দোকানের ওপরের টিন কাটা পরে দেখি অনেক মালামাল নাই।

খোকন একটি ব্যাগ থেকে তামার তার বের করে আমাকে ওজন দিতে বলেন। তখন ওজন দিয়ে দেখি ১০ কেজি। এ সময় আমাকে হিসাব করে টাকা দিতে বলে আমি হিসাব করে ১০ হাজার টাকা খোকনকে দিয়ে দেই।

Advertisements

তিনি আরও বলেন, টাকা দেওয়ার সময় আমি খোকনকে জিজ্ঞাসা করি ভাই এটা তো আমার ঘরের তামার তার; রাতে উপরের টিন কেটে চোরে নিয়ে গেছে; আপনারা কই পেলেন? খোকন জানায়- আমি সকালে এক ভাংরিওয়ালার কাছ থেকে কিনেছি। বিষয়টি স্থানীয়দের জানালে তারা পুলিশকে জানান। পরে পুলিশ এসে খোকন ও তার সহযোগী নয়নকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার ওসি শওকত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খোকন বিশ্বাস ও তার সহযোগী নয়ন চুরির মাল চুরি যাওয়া দোকানে বেচতে গেলে স্থানীয়রা পুলিশে খবর দেন এবং তাদের আটক করা হয়। চুরি করা ওই মালামাল যশোরের একজনের কাছ থেকে তারা কিনেছেন বলে জানান। প্রকৃত চোর ধরতে পুলিশ তৎপর রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC