July 5, 2022, 6:05 pm
সর্বশেষ:
ভূমিকম্পে বিধ্বস্ত আফগানিস্তানের জনগণের জন্য মানবিক সহায়তা পাঠালো বাংলাদেশ মোরেলগঞ্জে প্রকাশ্যে পুত্রের সামনে পিতাকে কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার সরকার সংবাদ মাধ্যমের কণ্ঠ রোধ করেছেঃ মির্জা ফখরুল রংপুরে ড্রাম ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত পুলিশ বাহিনীর সদস্য হলেন পাকিস্তানের ক্রিকেটার শাহিন আফ্রিদি নিজের শরীরে আগুন দেওয়া সাবেক ছাত্রলীগ নেতা মারা গেছেন দ্বিতীয় পদ্মা সেতুতে অর্থায়ন করতে চায় জাপান উন্নয়নের এত ঢাকঢোল, দেশে লোডশেডিংয়ের দুর্বিষহ পরিস্থিতি কেন: রিজভী দেশে পণ্যের দাম বৃদ্ধির জন্য দায়ী রাশিয়া ইউক্রেন যুদ্ধঃ প্রধানমন্ত্রী এবার চামড়া সংরক্ষণের দায়িত্ব নিতে হবে কোরবানিদাতাকে

চা শ্রমিক বন্যার পানিতে ডুবে নিখোঁজ

  • Last update: Thursday, June 23, 2022

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীতে বন্যার পানিতে ডুবে রণ রিকমন (৪০) নামে এক চা-শ্রমিক নিখোঁজ হয়েছেন। বুধবার (২২ জুন) রাতে তিনি নিখোঁজ হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তার সন্ধানে চেষ্টা চালাচ্ছেন। বৃহস্পতিবার (২৩ জুন) রাতে পর্যন্ত এই রিপোর্ট লেখা পর্যন্ত তার সন্ধান এখন ও পাওয়া যায়নি। রণ রিকমনের বাড়ি উপজেলার ধামাই চা-বাগানের নতুন টিলা এলাকার বাসিন্দা।

Advertisements

স্থানীয় লোকজন ও স্বজনদের বরাতে তাদের সাথে কথা বলে জানা গেছে, অতিবৃষ্টি ও উজান থেকে নামা পাহাড়ি ঢলে ধামাই বাগানের বিভিন্ন নিচু এলাকা প্লাবিত হয়ে গেছে। রণদের বাড়িতে যাওযার রাস্তায় কোমর সমান পানি। আর রাস্তার দুই পাশের নিচু জমিতে ১০ থেকে ১২ ফুট পানি।

উল্লেখ্য, বুধবার রাত নয়টার দিকে রণ স্থানীয় একটি দোকান থেকে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কিনে বাড়ি ফিরছিলেন। নৌকা না পেয়ে তিনি হেঁটে রওনা দেন। একপর্যায়ে বাড়ির সামনে এসে ডুবে যান। এসময় চিৎকার শুনে আশপাশের লোকজন সাঁতরে ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

কুলাউড়া ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা সোলায়মান হোসেন বলেন, ‘নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি। সিলেট থেকে ডুবুরি দল এসে উদ্ধারকাজ চালিয়ে আজকের মতো উদ্ধার কাজ সমাপ্তি ঘোষণা করেছে।’

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC