চট্টগ্রামে জিনের বাদশা গ্রেফতার

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

আপনার জীবনে কী ঘটেছিল, কী ঘটছে আর কী ঘটতে যাচ্ছে তা সবই জানতে পারবেন দুটি ডিম দিয়ে। তবে এর জন্য যেতে হবে চট্টগ্রামের জিনের বাদশা মান্নান ‘বাবার’ দরবারে। নানা মাধ্যমে এমন আধ্যাত্মিক শক্তির সন্ধান জেনে যারা তার দরবারে গিয়েছিলেন, তারা সকলেই হয়েছেন প্রতারিত। সবশেষ এক প্রবাসীর শত্রুকে সুদূর সৌদি আরব থেকে জিন চালান দিয়ে নিয়ে আশার প্রতিশ্রুতি দিয়ে হাতিয়ে নিয়েছে সাড়ে ২৮ লাখ টাকা। আর এটাই ছিল চক্রটির শেষ প্রতারণা। কারণ, এর পরই জ্বিনের বাদশাসহ চক্রটির ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

নাম আব্দুল মান্নান হলেও পরিচিতি ছিল মানুষরূপী জিনের বাদশা। অসাধ্যকে সাধন আর ডিম ফাটিয়ে বলে দিতে পারেন ভূত-ভবিষৎ! তার এই আধ্যাতিক শক্তির প্রচারণা চালাতেন ছেলে রিজভী ও আবু তৈয়ব।

Advertisements

এই প্রচারণায় প্রলুব্ধ হয়ে জীনের বাদশার দরবারে হাজির হয়েছিলেন প্রবাসী এক ব্যবসায়ী। সৌদে আরবে এক প্রতারকের খপ্পরে পড়ে হারিয়েছেন ৩৫ কোটি টাকা। সে টাকা তুলতেই এই জীনের বাদশাকে দিয়েছিলেন সাড়ে ২৮ লাখ টাকা।

তবে প্রবাসীর এই বিপুল অংকের টাকা আত্মসাৎ করে ফেরারি হতে পারেনি চক্রটি। ধরা পড়েছে চট্টগ্রামের কোতোয়ালী থানা পুলিশের হাতে। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন জানালেন, চক্রটি বিভিন্ন কৌশলে হাতিয়ে নিতো লাখ লাখ টাকা।

কথিত এই জীনের বাদশার গ্রেফতারের খবর শুনে থানায় হাজির হয় এ চক্রের হাতে প্রতারিত বেশ কয়েকজন। শেষপর্যন্ত অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় আদালত চক্রের তিন সদস্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Advertisements
Drop your comments: