June 19, 2024, 4:45 pm

ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করলো জামায়াত

  • Last update: Thursday, May 30, 2024

‘ঘূর্ণিঝড়সহ সকল বিপদ-মুছিবত মহান আল্লাহর পক্ষ থেকে আসে। কোন বিপদই স্থায়ী থাকেনা। আল্লাহ তা’য়ালার পরীক্ষা শেষ হলে বিপদও কেটে যায়।’ মঙ্গলবার (২৮ মে) পটুয়াখালীতে ঘূর্ণিঝড় রিমালে নিহতদের পরিবারকে শান্তনা এবং ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদান পূর্ব এক সমাবেশে এসব কথা বলেন।
তিনি বলেন, জামায়াতে ইসলামী সাধ্যমত সর্বোচ্চ সহযোগিতা নিয়ে সম্প্রতি ভয়াবহ ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। এ কঠিন পরিস্থিতিতে মূলত প্রধান দায়িত্ব সরকারের উপরেই বর্তায়। সরকারের উচিত সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ানো। তিনি দেশের হৃদয়বান ও বিত্তবানদের বিপন্ন এ মানুষগুলোর সাহায্যে যার যার জায়গা থেকে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।

বুধবার জামায়াত আমীর পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ধূলেশ্বর ইউনিয়নে ঘূর্ণিঝড় রিমালের আঘাতে নিহতদের পরিবারকে শান্তনা এবং ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেন।

জেলা আমীর অধ্যাপক মু. শাহ আলম এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি এবিএম সাইফুল্লাহ-এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মু. শাহাবুদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ এর সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগরীর আমীর অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবর এবং অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান ঘূর্ণিঝড়ে নিহতদের মাগফেরাতের জন্য এবং আহতদের দ্রুত আরোগ্য কামনায় মহান আল্লাহর নিকট দোয়া করেন। তিনি নিহতদের পরিবারকে শান্তনা প্রদান করেন এবং আহতদের খোঁজখবর নেন। তিনি ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নগদ অর্থ এবং উপহার সামগ্রী প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্য ধর্মাবলম্বীর ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের মাঝেও জামায়াত আমীর উপহার সামগ্রী বিতরণ করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC