January 24, 2022, 6:38 am

গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে বাড়ি পৌঁছে দেয়

  • Last update: Wednesday, December 29, 2021

চুয়াডাঙ্গায় চলন্ত পাখিভ্যান (ভটভটি) থেকে নামিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার রাতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২) ও একই এলাকার আলী হোসেনের ছেলে নাজিম উদ্দিন (৩০)। এ বিষয়ে সোমবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিদের মধ্যে বিল্লাল হোসেন নামে একজন পলাতক রয়েছে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ভুক্তভোগী নারী বুজরুকগড়গড়ি এলাকায় খেজুরগুড় কিনতে আসে। সেখান থেকে পাখিভ্যানে বাড়ি ফেরার পথে পৌর এলাকার সুমিরদিয়া সড়কের নীলারমোড় এলাকায় পাখিভ্যানের গতিরোধ করে অভিযুক্তরা। তাকে গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায় পাশের একটি আমবাগানে। সেখানে তিন অভিযুক্ত পালাক্রমে ধর্ষণ করে তাকে।

Advertisements

পরে রাত ১২টার দিকে ওই নারীকে বাড়ি পৌঁছে দেয় ধর্ষণকারীরা। এ সময় তারা ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি-ধমকি দিয়ে যায়।

এ ঘটনার পর প্রাণভয় ও লোকলজ্জায় দু’দিন কাউকে বিষয়টি জানাতে পারেননি ভুক্তভোগী নারী। পরে সোমবার রাতে তিনি চুয়াডাঙ্গা সদর থানায় এসে ঘটনার বর্ণনা দিয়ে মামলা দায়ের করেন। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন গতকাল মঙ্গলবার দুপুরে জানান, সোমবার রাতে মামলা দায়েরের পর অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC