May 19, 2022, 12:19 pm

গাড়ির উপর গাছ পড়ে ১জনের মৃত্যু ১১জন আহত

  • Last update: Saturday, May 14, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: চা-বাগানের শ্রমিকরা পাতা তুলতে গাড়িতে করে যাচ্ছিলেন চাবাগানে তাদের নিজস্ব কর্মস্থলে। পথে গাছ ভেঙ্গে পড়ে একজন চা শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো ১১ জন। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজারের ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৌলভীবাজারের রাজনগর উপজেলার মাথিউড়া চা-বাগানের ২ নং ডিভিশনের ৮২ নং সেকশনে যাওয়ার সময় কুলাউড়া-মৌলভীবাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

চা-শ্রমিকরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার টেংরা ইউপি মাথিউড়া চা-বাগানের ১নং ডিভিশন থেকে বাগানের ২নং ডিভিশনের ৮২নং সেকশনে চা পাতা তুলতে গাড়িতে করে শ্রমিকদের নিয়ে যাওয়া হচ্ছিল। কুলাউড়া-মৌলভীবাজার সড়কের পথে ২৪ নম্বর এলাকা অতিক্রম করে অদূরে গাড়ির উপর একটি বড় গাছ ভেঙ্গে পড়ে। এসময় গাড়িতে থাকা ১২ চা শ্রমিক গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার ২৫০ শয্যার সদর হাসাপাতালে ভর্তি করা হয়। পরে বেলা সাড়ে ১২টার দিকে শান্তি শীল (৫৫) নামে এক শ্রমিক সিলেট ওসমানি হাসাপাতালে মারা যান। এঘটনায় আহতদের মধ্যে লক্ষী গৌড় (২৫), চন্দ্রাবতী রাজভর (৪০), ময়না রাজভর (৪৮), কৃষ্ণা রাজভর (৩২) সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ও ফুলমতি গৌড় (৩৮), গঙ্গাজলি (৫০), রামদুলারি রাজভর (৪২), দ্রুপদী রাজভর (৪৮), গীতা রাজভর (৫৫), লক্ষীচরণ রবিদাশকে (৩৭) মৌলভীবাজার ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisements

মাথিউড়া চা বাগানের পঞ্চায়েত সভাপতি সুগ্রিম গৌড় জানান, সকালে চা পাতা তুলতে শ্রমিকদের নিয়ে যাওয়ার সময় একটি গাছ গাড়িতে পড়ে যায়। এতে ১২ জন শ্রমিক আহত হন। পরে একজন শ্রমিক সিলেটে মারা যান। এখন ১১ জন সিলেট ও মৌলভীবাজারে চিকিৎসাধীন আছেন।

বাগান ম্যানেজার মো. সিরাজ-উদ-দৌলা বলেন, দুর্ঘটনার বিষয়টি বাগান মালিককে জানানো হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছেন। আমাদের পক্ষ থেকে তাদের চিকিৎসার জন্য সবধরণের সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC