June 24, 2024, 2:40 am

গজনী-২ নিয়ে আসছেন আমির খান!

  • Last update: Sunday, May 7, 2023

‘লাল সিং চাড্ডা’ তেমন সারা না ফেলায় অভিনয় থেকে নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। তবে জানা গেছে, খুব শিগগিরই বড় ধামাকা নিয়ে পর্দায় ফিরছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

জানা গেছে, আমির খান তার ২০০৮ সালের ছবি গজনীর সিক্যুয়াল নিয়ে কাজ শুরু করেছেন। ছবিটি খুব শিগগিরই আসবে বলে মনে করা হচ্ছে। এ নিয়ে তেলেগু সিনেমা প্রযোজক অল্লু অরবিন্দের সঙ্গে তিন মাসের মধ্যে দুইবার বৈঠক করেছেন তিনি। সর্বশেষ গত সপ্তাহে তারা বিষয়টি নিয়ে সাক্ষাত করেন। বৈঠকে গজনীর সিক্যুয়াল নির্মাণের বিষয়টি শতভাগ নিশ্চিত না হলেও আলোচনায় উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে। একই সঙ্গে গজনীর বিখ্যাত ‘সঞ্জয় সিংঘানিয়া’ চরিত্রের ওপর ভিত্তি করে খুব শিগগিরই একটি ফাইনাল স্ক্রিপ্টও তৈরি করা হবে বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে।

পিপিং মুনের রিপোর্ট অনুযায়ী, আমির খানের পরবর্তী প্রজেক্ট হবে গজনী-২। তবে সিক্যুয়াল নির্মাণ সম্পর্কিত কাজটি খুবই গোপনীয়তার সঙ্গে করা হচ্ছে। অভিনেতার পক্ষ থেকে বিষয়টি নিয়ে এখনও সরাসরি কিছু জানানো হয়নি। তবে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও সত্যিই যদি গজনী-২ তৈরি হয়, তাহলে সবার চোখ থাকবে ওই ছবিতেই। ছবিটি সুপার হিট হওয়ার সম্ভাবনা রয়েছে। কেননা গজনী আমির খানের ক্যারিয়ারের অন্যতম সুপার হিট সিনেমা। ৬৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি শুধু ভারতীয় বক্স অফিসেই ১০০ কোটি রুপির মাইলফলক স্পর্শ করেছিল।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC