June 19, 2024, 5:39 pm

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার

  • Last update: Tuesday, June 11, 2024

মো. রাসেল ইসলাম: যশোরের বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত টানা চতুর্থ বার যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

একই সাথে মে/ ২০২৪ মাসের তদন্ত ও আইনশৃঙ্খলা রক্ষার কর্তব্যকর্ম বিবেচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন তিনি।

সোমবার বিকালে যশোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত এপ্রিল ও মে/২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সুমন ভক্তকে শ্রেষ্ঠ অফিসার ঘোষণা করেন জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম। এ সময় চৌকস ওসিকে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট তুলে দেন পুলিশ সুপার।

একই অনুষ্ঠানে মে/ ২০২৪ মাসের তদন্ত ও আইনশৃঙ্খলা রক্ষার কর্তব্যকর্ম বিবেচনায় যশোর জেলার শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর এবং বিশেষ ক্যাটাগরিতে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার সাব ইন্সপেক্টর লিখন কুমার সরকার।

মাসিক সভায় জেলার শ্রেষ্ঠ এএসআই(নিঃ)/ হয়েছেন বেনাপোল পোর্ট থানার আরো একটি চৌকস অফিসার আবুল বাশার। চলতি মাসে বেনাপোল পোর্ট থানা জেলার ৮ টি থানার মধ্যে সেরা থেকে সেরাটি অর্জন করে চমক সৃষ্টি করেছেন ওসি সুমন ভক্ত সহ তিন চৌকস অফিসার।

বেনাপোল পোর্ট থানা ও থানার তিন চৌকস অফিসারগণ জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায় ব্যাপক আনন্দের বন্যা বইছে থানা অভ্যান্তরে ও এলাকাবাসীর মাঝে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, থানার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও উত্তম কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশ সুপার মহোদয় আমাকে এবং আমার দুই অফিসারকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করেছেন। এ কৃতিত্ব শুধু আমার একার না। এ অর্জন এলাকার জনগণের। তাদের সার্বিক সহযোগিতায় এ সম্মাননা ও পুরস্কার অর্জন করেছি। আমাকে আগামীর পথে অনেক অনুপ্রেরণা দেবে এ সম্মাননা। দেশ ও মানুষের জন্য সব সময় এভাবে কাজ করে যেতে চাই।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC