October 2, 2022, 5:18 am
সর্বশেষ:
আমিরাতে মুনিরীয়া যুব তবলীগ কমিটির ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত কুবিতে কমিটি বিলুপ্তির ঘটনায় ছাত্রলীগের দু গ্রুপের অস্ত্রের মহড়া আড়াইহাজার থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন, নতুন কমিটি গঠন লোহাগাড়ায় দূর্গাপূজা উপলক্ষ্যে ব্যারিষ্টার বিপ্লব বড়ুৃয়া’র অনুদান প্রদান শারদীয় দুর্গাপুজা : বাড়তি নিরাপত্তায় শার্শায় ২৯টি মন্ডপে সিসিটিভি স্থাপন সাফ জয়ী সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা মদ খেয়ে মাতাল হয়ে বসে ছিলেন রেললাইনে, কাটা পড়লো তরুণ-তরুণী আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া আসামী পুনঃগ্রেপ্তার আমিরাতে আরেক ধাপ কমলো জ্বালানি তেলের দাম সৌদি আরবের প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণপত্র হস্তান্তর

কোম্পানীগঞ্জে র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ মাদককারবারি আটক

  • Last update: Friday, August 12, 2022

মোঃ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে র‌্যাব -৭ ফেনী অভিযান চালিয়ে মাদক কারবারি হাফিজুর রহমান মিল্লাতকে (৪৮) আটক করে। এ সময় ৭০ তার কোল্ডকর্নার দোকান থেকে ৭০বোতল ফেন্সিডেল উদ্ধার করে র‌্যাব।

শুক্রবার (১২ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার বসুরহাট হাট পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের উত্তর বাজার তার বাড়ী থেকে তাকে প্রথম আটক করে। পরে অভিযান চালিয়ে তার কোল্ডকর্নার দোকান মিল্লাদ ষ্টোর থেকে ৭০ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব।

Advertisements

আটককৃত হাফিজুর রহমান মিল্লাদ কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট উত্তর বাজার আশ্রাফুল উলম মাদ্রাসা সংলগ্ন পৌরসভা ৪ নং ওয়ার্ডের মেস্ত্ররী বাড়ীর মৃত আবুল হাশেমের ছেলে। সে দীর্ঘদিন ধরে কোল্ডকর্নার ব্যবসার আড়ালে ফেনসিডিল ব্যবসা চালিয়ে আসছে। র‌্যাব এর প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন,এ ঘটনায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামরা হয়েছে। ওই মামলায় তাকে শনিবার সকালে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC