আইন আদালত টপ নিউজ বাংলাদেশ

কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে সরঞ্জামসহ ১৪ জুয়াড়ি গ্রেফতার

Share this news with friends:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ৩/০৫/২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২৩.০০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ হাউজিং এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মিলন মিয়া (৪৫), ২। মোঃ নজরুল ইসলাম (৩৯), ৩। মোঃ কালু (৩৪), ৪। মোঃ শফিক (৩১), ৫। মোঃ সজীব হোসেন @ বাশার (৩১), ৬। মোঃ মানিক মিয়া (৪২) ও ৭। মোঃ সুমন শেখ (৩৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৭ টি মোবাইল ফোন ও নগদ ৭,৫৫০/- টাকা উদ্ধার করা হয়।

Advertisements

এছাড়া একই তারিখ আনুমানিক ২৩.৫৫ ঘটিকায় উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের ১। মোঃ মিলন মিয়া (৩০), ২। মোঃ জহির মুন্সি (২৪), ৩। মোঃ সুমন মিয়া (৩২), ৪। মোঃ রবিন (২৬), ৫। মোঃ রাজন মিয়া (২৫), ৬। মোঃ আফসার উদ্দিন (২৫) ও ৭। মোঃ জসিম (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৮ টি মোবাইল ফোন ও নগদ ৮,০৬০/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *