July 6, 2022, 8:25 pm
সর্বশেষ:
দুবাইয়ের ইন্টারন্যাশনাল সিটিতে বাংলাদেশি রেস্টুরেন্টের উদ্বোধন আরাফাতে খুতবা দিবেন শায়খ ড. মুহাম্মাদ আবদুল করীম মৌলভীবাজারে কোরবানির হাটে প্রাণী সম্পদ-ভোক্তার যৌথ অভিযান সাতক্ষীরায় এক স্বাস্থ্য কমপ্লেক্সে টাকার বিনিময়ে সনদ দেয়ার অভিযোগ প্রতিবন্ধীদের ইশারায় কুরআন শিক্ষা দেওয়া হয় ইন্দোনেশিয়ার মাদ্রাসায় যুক্তরাষ্ট্র চায় বাংলাদেশের মানুষ স্বাধীনভাবে তাদের নেতা নির্বাচন করবে চলচ্চিত্রে অনুদান প্রক্রিয়ায় অসঙ্গতির প্রতিবাদে সমাবেশ টিউশনির টাকার শাড়িতে পদ্মা সেতুর নকশা, প্রধানমন্ত্রীকে উপহাত দিতে চায় শিক্ষার্থী নোয়াখালীতে কোরবানির জন্য প্রস্তুত লক্ষাধিক পশু সিলেট অঞ্চলে কৃষি জমিতে ক্ষতির পরিমান ৬শ কোটি টাকা

কুসিক নির্বাচনে ৬নং ওয়ার্ডে: ২৬ বছর পর আওয়ামীলীগের বিজয়

  • Last update: Tuesday, June 21, 2022

আবু নাসের খাঁন পলাশ, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লা সিটি করপোরেশনের ৬ নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড। নগরীর চকবাজার, শুভপুর, গর্জনখোলা এবং চানপুরের কিছু অংশ নিয়ে নগরীর এ ওয়ার্ডটি গঠিত। বিগত ২৬ বছরে ৬ নং ওয়ার্ডে বিএনপি ও জামায়াত সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা জয়ী হয়ে আসছে।

গত দুই বার কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনে জামায়াত সমর্থিত প্রার্থী মো. মোশারফ হোসেন বিজয় হন। এবারেই প্রথম কুসিকের নির্বাচনে ৬নং ওয়ার্ডে ২৬ বছর পর প্রথম আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো.আমিনুল ইকরাম রেডিও প্রতীক নিয়ে বিজয় লাভ করেন।

Advertisements

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে ক্রিকেট খেলা হলে। পাকিস্তান জয়ী হলে জামায়াত ইসলামী সমর্থিত মো. মোশাররফ হোসেন আনন্দ মিছিল বের করে।এবং পাকিস্তান জিন্দবাদ বলে স্লোগান দিয়ে থাকে। তার নামে দুই থেকে তিন ডজনের মত মামলা আছে বলে জানা যায়। এই সব মামলার মধ্যে অন্যতম হচ্ছে মন্দির ভাংচুর এর মামলার এঝার ভুক্ত আসামী।

বিজয়ী হওয়ার পর আমিনুল ইকরাম বলেন, বিগত ২৬ বছর নগরীর ৬ নং ওয়ার্ডের চকবাজার, শুভপুর, গর্জনখোলা ও চানপুর এলাকাটি জামায়াতে ইসলামী ও বিএনপি সমর্থিত কাউন্সিলরদের দখলে ছিল। কিন্তু ২৬ বছর পর এটি স্বাধীনতার স্বপক্ষীয় দলের অনুকূলে আসে। বিগত কাউন্সিলর মোশারফ হোসেন একজন নিষিদ্ধ সংগঠন জামায়েতে ইসলামীর নেতা। তিনি জামায়েতের বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় ভূমিকা রাখতেন।

গত ১০ বছর এ ওয়ার্ডের মানুষ কোন প্রকার সেবা পাননি। যার জন্য ৬ নং ওয়ার্ডবাসী আমাকে ভোট দিয়েছেন। আমি কাজের মাধ্যমে চেষ্টা করব মানুষের সেবা করে এর প্রতিদান দিতে। জামায়াত সমর্থিত ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোশারফ হোসেনের মোবাইলে একাধিকবার কল দিয়েও তাকে পাওয়া যায় নি।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC