May 24, 2022, 9:43 pm

কুলাউড়া পুলিশের জালে চোরাইকৃত সিএনজি গাড়ীসহ ৪ জন গ্রেফতার

  • Last update: Saturday, April 23, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার জালে একটি চোরাইকৃত সিএনজি সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর সার্বিক দিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে গত শুক্রবার (২২ এপ্রিল) রাত্রিবেলা গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ কামরুল হাসান সঙ্গীয় একটি দল অভিযান পরিচালনা করিয়া কুলাউড়া থানাধীন ৬নং কাদিপুর ইউপির অন্তর্গত মনসুর হিমাচল সিটি গেইটের পাশে লকুছ মিয়ার কলোনীর গেইটের ভিতর হইতে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের সক্রিয় সদস্য ১। শিবলু মিয়া (৩৫), পিতা-মৃত ওয়ারিছ আলী কাটখাই ১১নং শরীফগঞ্জ ইউপি গোলাপগঞ্জ থানার বাসিন্দা। ২। মাকিম মিয়া (৩৮), পিতা-গফুর মিয়া, মনসুর গ্ৰামের ৬নং কাদিপুর ইউপির বাসিন্দা। ৩। শেখ সাজেদ আহমদ (২৮) পিতা-শেখ রজমুল, মধ্য জয়পাশা, কুলাউড়া পৌরসভার বাসিন্দা ৪। রুমন মিয়া (২৩), পিতা-নুরুল ইসলাম, বাজিতপুরের চাক্কাটিলার, জুড়ি উপজেলার বাসিন্দা। এই ৪ আসামিকে গ্রেপ্তার করে এবং আসামীদের হেফাজতে থাকা একটি নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সা উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, সিএনজি গাড়িটি সিলেটের জালালাবাদ থানা এলাকা হইতে চোরি করে।

আসামীদের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা নং-১৬(০৪)২০২২ দায়ের করা হয় এবং গ্রেফতারকৃত আসামীদের আজ উক্ত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Advertisements

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভুষন রায় জানান, এ তথ্য নিশ্চিত করেন এবং থানা এলাকার চুরি, ডাকাতি প্রতিরোধ ও মাদক নিমূর্লের জন্য থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC