July 6, 2022, 6:39 pm
সর্বশেষ:
দুবাইয়ের ইন্টারন্যাশনাল সিটিতে বাংলাদেশি রেস্টুরেন্টের উদ্বোধন আরাফাতে খুতবা দিবেন শায়খ ড. মুহাম্মাদ আবদুল করীম মৌলভীবাজারে কোরবানির হাটে প্রাণী সম্পদ-ভোক্তার যৌথ অভিযান সাতক্ষীরায় এক স্বাস্থ্য কমপ্লেক্সে টাকার বিনিময়ে সনদ দেয়ার অভিযোগ প্রতিবন্ধীদের ইশারায় কুরআন শিক্ষা দেওয়া হয় ইন্দোনেশিয়ার মাদ্রাসায় যুক্তরাষ্ট্র চায় বাংলাদেশের মানুষ স্বাধীনভাবে তাদের নেতা নির্বাচন করবে চলচ্চিত্রে অনুদান প্রক্রিয়ায় অসঙ্গতির প্রতিবাদে সমাবেশ টিউশনির টাকার শাড়িতে পদ্মা সেতুর নকশা, প্রধানমন্ত্রীকে উপহাত দিতে চায় শিক্ষার্থী নোয়াখালীতে কোরবানির জন্য প্রস্তুত লক্ষাধিক পশু সিলেট অঞ্চলে কৃষি জমিতে ক্ষতির পরিমান ৬শ কোটি টাকা

কুমিল্লা সিটির দুই কাউন্সিলরসহ ৮জন কারাগারে

  • Last update: Wednesday, June 22, 2022

আবু নাসের খাঁন পলাশ, কুমিল্লা থেকেঃ কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে সদ্যবিজয়ী দুই কাউন্সিলরসহ মোট আটজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (২১ জুন) দুপুরে কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ এর আমলি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক আতাব উল্লাহ তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী বদিউল আলম সুজন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার পর আসামিরা উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন। মঙ্গলবার তাদের জামিনের মেয়াদ হয়।
কারাগারে যাওয়া আসামিরা হলেন- কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. একরাম হোসেন, বিষ্ণপুর মুন্সেফ কোয়ার্টার এলাকার বাসিন্দা ও ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. গোলাম কিবরিয়া, শুভপুর এলাকার বাসিন্দা ও ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোশারফ হোসেন, দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা আমির হোসেন ফয়েজী, মো. রাসেল, মফিজুল ইসলাম, মান্নান মিয়া ও শুভপুর এলাকার নজির আহমেদ।

Advertisements

আদালত সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১৩ অক্টোবর কুমিল্লা মহানগরীর নানুয়ার দিঘিরপাড় পূজামণ্ডপে কোরআন রাখা নিয়ে মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে মঙ্গলবার তারা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এসময় বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মঙ্গলবার সন্ধ্যায় এ বিষয়ে যোগাযোগ করা হলে কুমিল্লার আদালত পরিদর্শক মজিবুর রহমান জানান,পূজামণ্ডপে হামলার ঘটনায় কুমিল্লা কোতয়ালী মডেল থানায় পৃথক দু’টি মামলা হয়। কারাগারে পাঠানো ৮জন ওই দুটি মামলার আসামি। তারা হাইকোর্ট থেকে অন্তর্কালীন জামিনে ছিলেন। তাদের জামিনের মেয়াদ শেষ হওয়ায় হাইকোর্টের নির্দেশে আদালতে হাজিরা দিতে আসলে আদালত তাদের জামিন নামঞ্জুর করেন। পরে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC