টপ নিউজ বিনোদন

করোনা আক্রান্ত নায়ক আলমগীরের মৃত্যুর গুজব

Share this news with friends:

করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক আলমগীর। কিংবদন্তি এ অভিনেতা করোনার দুই ডোজ টিকাই নিয়েছেন। গেল সপ্তাহের দিকে দ্বিতীয় ডোজ নেয়ার দুদিন পরই জানতে পারেন তিনি কোভিড-১৯ পজিটিভ।

তার মেয়ে আঁখি আলমগীর জানিয়েছেন, আলমগীর বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন। আগের চেয়ে বেশ ভালো আছেন তিনি। চিকিৎসকদের পরামর্শ ও সুচিকিৎসায় উন্নত হচ্ছে তার শারীরিক অবস্থা।

Advertisements

এদিকে ২৫ এপ্রিল সন্ধ্যার পর আলমগীরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। কেউ বা কারা কোনো সঠিক তথ্য ছাড়াই সোশাল মিডিয়ায় আলমগীর মারা গেছেন বলে খবর ছড়িয়ে দেয়। বিষয়টি বেশ বিব্রত করেছে অভিনেতার পরিবারকে। তারা বিরক্তও হয়েছেন।

এ ব্যাপারে আঁখি আলমগীর বলেন, ‘এখন কি গুজব ছড়ানোর সময়? নিজেদের বিকৃত মন মানসিকতা থেকে বেরিয়ে আসুন। মানুষ হোন।’ এদিকে গুজবে কান না দেয়ার অনুরোধ জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, ‘আলমগীর ভাইয়ের শারীরিক অবস্থা উন্নতির দিকে। এমন সময় আমাদের উচিত গুজব না ছড়িয়ে তার জন্য দোয়া করা। তার পরিবারের পাশে থাকা।’

Advertisements

প্রসঙ্গত, ১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। তার আদি নিবাস ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেন তিনি। প্রযোজনা ও পরিচালনা করেছেন বেশকিছু সিনেমা।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *