করোনায় আক্রান্ত নারীকে হাসপাতালে যৌন হয়রানি, ওয়ার্ডবয় বরখাস্ত

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

খুলনা করোনা হাসপাতালে আক্রান্ত এক নারীকে হাসপাতালের ওয়ার্ডবয় যৌন হয়রানি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরবর্তীতে নজরুল নামের সেই ওয়ার্ডবয়কে চাকরি থেকে অব্যাহতি দিয়েছে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের চিকিৎসকরা জানান, করোনা আক্রান্ত হয়ে মহানগরীর এক গৃহবধূ (২৫) গত ৬ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। গত ১৩ জুন রাতে এক ওয়ার্ডবয় পিপিই পরে ওই রোগীর কাছে গিয়ে কুপ্রস্তাব দেন। একপর্যায়ে ওই রোগীকে যৌন হয়রানি করেন। ঘটনাটি নার্সরা দেখে ফেলায় ওয়ার্ডবয় সরে যান।
ভুক্তভোগী গৃহবধূ জানান, ভর্তির পরদিন থেকে নজরুল নামে এক ওয়ার্ড বয় আমার কাছে কারণে-অকারণে এসে ‘উপকার’ করতে চাইতো। তাকে গুরুত্ব না দিলে তখন নানা ধরনের কথা বলতো। ১৩ তারিখে রাত ২টার দিকে সে আমাকে ডাকে এবং শ্লীলতাহানি করে। সাথে সাথে আমি সবাইকে জানাই।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুন্সী মো. রেজা সেকেন্দার জানান, ওই রোগীকে সোমবার ছাড়পত্র দিয়ে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। রোগীর স্বজনদের কাছ থেকে মৌখিক অভিযোগ পেয়ে ওই ওয়ার্ডবয়কে চাকরি থেকে অব্যাহিত দেয়া হয়েছে। তবে রোগী বা তার স্বজনরা লিখিত কোনো অভিযোগ দেয়নি। ভবিষ্যতে যাতে আর কখনও এ ধরনের ঘটনা না ঘটে সে জন্য সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.