December 2, 2021, 5:55 pm

করোনার টিকা নিতে গিয়ে হাসপাতাল কর্মীদের হামলার শিকার যুবক

  • Last update: Sunday, November 7, 2021

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীদের বিরুদ্ধ করােনার টিকা নিতে আসা এক যুবককে মারধরের অভিযােগ উঠেছে। এতে অসুস্থ্য হবার পরেও তাকে হাসপাতালের একটি কক্ষে আটকে রাখাও হয়। ঘটনাটি ঘটেছে, রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে।

স্বাস্থ্য কমপ্লেক্সে করােনার টিকা নিতে আসা প্রত্যক্ষদর্শী কামরুজ্জামান বলেন,রবিবার সকালে এগারাে টার সময় দলদলিয়া ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের আশফারুজ্জামানের ছেলে আশিকুর জামান শিহাব (২৫)সহ সহস্রাধিক মানুষ করােনার টিকা নিতে হাসপাতালে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়েছিল। এ সময় অসংখ্য মানুষের চাপ কিছুটা বিশৃংখলা সৃষ্টি হলে হাসপাতালের এক কর্মী লাইন সােজা করতে গিয়ে জােরে ধাক্কা দিলে শিহাবসহ কয়েকজন পড়ে যায়। এ ঘটনায় সে উঠে ওই কর্মীর সাথে বিতর্কে জড়িয়ে পড়ে। এ সময় হাসপাতালের ভেতর থেকে আরও কয়েকজন স্বাস্থ্যকর্মীরা শিহাবকে টেনে হিছড়ে ভবনের ভেতর নিয়ে গিয়ে মারধর করে। এতে ওই যুবক অসুস্থ হয়ে পড়লে তাকে সে অবস্থায় হাসপাতালের একটি কক্ষে আটকে রাখা হয়।

Advertisements

টিকা নিতে এসে মারধরের শিকার আশিকুর জামান শিহাব বলেন, আমি লাইন দাঁড়িয়ে ছিলাম, একজন এসে আমাকেসহ কয়েকজনকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। আমি এর প্রতিবাদ করায় তারা আমাকে ভিতরে নিয়ে মারধর করে। এত আমি অসুস্থ হয়ে পড়লে তারা আমাকে একটি কক্ষ আটকে রাখেন।
শিহাবের পিতা আশফারুজ্জামান জানান, আমার ছেলেক হাসপাতালের কয়েকজন কর্মী ভিতর নিয়ে অনেক মারপিট করেছে। তা দেখে আমি লাইন থেকে বের হয়ে তাদের হাত থেকে আমার ছেলেকে উদ্ধার করি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার বলেন, স্বাস্থ্য কর্মীর সাথে ওই যুবকের ধাক্কা ধাক্কির ঘটনা ঘটেছে। তবে তাকে মারধর করা হয়নি। তার পিতার কাছে থাকা প্রেসক্রিশন দেখে বোঝা গেছে ছেলেটি মানুষিক ভারসাম্যহীন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC