কক্সবাজার বিমানবন্দরের কাজ ডিসেম্বরে শেষ করার নির্দেশ

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

কক্সবাজার বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারণ ও বাঁকখালী নদীর ওপর নির্মাণাধীন সংযোগ সেতুর নির্মাণকাজ আগামী ডিসেম্বর মাসের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।
গতকাল কক্সবাজার বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারণ প্রকল্পসহ বিভিন্ন উন্নয়নকাজ এবং খুরুশকুলে শেখ হাসিনা টাওয়ার নির্মাণসহ পর্যটন সুবিধা প্রবর্তন প্রকল্প পরিদর্শনকালে প্রতিমন্ত্রী এ নির্দেশনা দেন।

তিনি আরো বলেন, কক্সবাজারকে আন্তর্জাতিকমানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার জন্য বিভিন্ন উন্নয়নকাজ চলমান আছে। এই উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন হওয়ার পর দেশি-বিদেশি পর্যটকরা কক্সবাজারে সহজে যাতায়াতসহ নানাবিধ পর্যটন সুবিধা পাবেন।

Advertisements

পরিদর্শনকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুকেশ কুমার সরকার, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য এয়ার কমোডর মো. খালিদ হোসেন, প্রধান প্রকৌশলী মো. আব্দুল মালেকসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Drop your comments: