July 1, 2022, 11:47 pm

কক্সবাজারে ভ্রমণে এসে অতিরিক্ত মদ্যপান; ৪ দিন পর তরুণীর মৃত্যু

  • Last update: Wednesday, May 18, 2022

রিমন মেহেবুব রোহিত, কক্সবাজারঃ কক্সবাজারে ভ্রমণে আসা লাবণী আকতার (১৯) নামের এক তরুনী ৪ দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যু বরণ করেছে। পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বুধবার (১৮ই মে) দুপুর সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়ি বসবাসকারি বরগুনার মনির হোসেনের কন্যা। এ ঘটনায় আটকরা হলেন, যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের পুত্র কামরুল আলম (২০) ও আবদুর রহমানের পুত্র আরিফ রহমান নিলু (২১)।

Advertisements

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন, ৪ বন্ধু সহ ১১ই মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে ১৪ই মে অসুস্থ হলে তরুনীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এসময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে গেছে।

তিনি জানান, ৪ দিন চিকিৎসাধিন থাকার পর বুধবার সাড়ে ১২টায় তরুণী মৃত্যু বরণ করে। ইতিমধ্যে মেয়েটির পিতা সহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওসি তদন্ত জানান, আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারা হেফাজতে রেখেছে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC