ওমানের বিপক্ষে জামাল ভূঁইয়াসহ তিন জন নিষিদ্ধ

খেলাধুলা টপ নিউজ
Share this news with friends:

আগামী ১৫ জুন বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে ‘ই’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে ওমানের। কাতারের দোহায় হতে যাওয়া এই ম্যাচে অধিনায়কসহ তিন গুরুত্বপূর্ণ ফুটবলারকে পাচ্ছে না বাংলাদেশ। এরা হলেন- জামাল ভূঁইয়া, রহমত মিয়া ও বিপলু আহমেদ। আগের ম্যাচগুলোতে হলুদ কার্ড থাকার কারণে ওমান ম্যাচে দর্শক হিসেবে থাকতে হচ্ছে তাদের। জাতীয় দলের কোচ জেমি ডে নিশ্চিত করেছেন বিষয়টি।

এমন পরিস্থিতিতে বেশ বিপদেই রয়েছেন জেমি ডে। নিষেধাজ্ঞার ঘটনা ছাড়া মিডফিল্ডার মাশুক মিয়া জনি চোট পেয়েছেন। তাই তিন গোলকিপার ছাড়া ডের হাতে এখন আছেন ১৭জন খেলোয়াড়!

Advertisements

ওমানের মতো শক্তিশালী দলের বিপক্ষে ম্যাচের আগে নিষেধাজ্ঞা ও চোট দেখে জেমি ডে ভীষণ চিন্তিত, ‘আমার হাতে গোলকিপার ছাড়া ১৭ জন খেলোয়াড় আছে। অধিনায়ক জামাল ছাড়াও আরও দুজন সাসপেনশনের কারণে ওমান ম্যাচে খেলতে পারবে না। ফিফা থেকে চিঠি এসেছে। এখন যারা আছে তাদের নিয়েই মাঠে নামতে হবে। এছাড়া কিছু করার নেই।।’

এমনিতে বাছাইয়ে বাংলাদেশের অবস্থান তলানিতে। তাই ওমান ম্যাচের আগে লাল-সবুজ শিবিরে নিষেধাজ্ঞা ও চোট বড় ধাক্কার সংবাদই। এর ফলে ওমানের বিপক্ষে নতুন অধিনায়কের অধীনে খেলবে বাংলাদেশ।

Drop your comments: