খেলাধুলা টপ নিউজ

এবার মাশরাফির স্ত্রী করোনায় আক্রান্ত

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। সোমবার (৬ জুলাই) রাতে মাশরাফির পারিবারিক সূত্র জানায়, বর্তমানে ঢাকার বাসায় থেকে সুমনা চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা ভালো।

নড়াইল এক্সপ্রেস খ্যাত জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি গত ২০ জুন করোনা পরীক্ষায় পজেটিভ হন। দুই দিনপর তার একমাত্র ছোট ভাই মুরসালিন বিন মর্তুজাও (সিজার) করোনা আক্রান্ত হন। এখন তার স্ত্রীও করোনা পজেটিভ হলেন।

Advertisements

সোমবার ভিডিও কলে নড়াইলে মতবিনিময় সভায় যোগ দিয়ে মাশরাফি নিজের পারিবারিক অবস্থা শেয়ার করেন। সেখানে মাশরাফি জানান, স্ত্রীসহ তিনি ও তার ছোট ভাই করোনায় আক্রান্ত। ছেলে-মেয়ে দুইজনকে নড়াইল পাঠিয়ে দেওয়া হয়েছে। তারা দাদা বাড়িতে সুস্থ আছেন। বাবা-মারও সুস্থতার খবর নিশ্চিত করেন মাশরাফি।

গত ২০ মে মাশরাফির শরীরে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস ধরা পড়ে। ১৪ দিনের আইসোলেশনের সময় শেষ হয় ৪ জুলাই। তবে এর আগেই করোনা টেস্ট করান জাতীয় দলের সাবেক অধিনায়ক। গত ২৯ জুন মাশরাফির নমুনা সংগ্রহ করা হয়। পরদিনই রেজাল্ট হাতে পান।

Advertisements

প্রথমবারের মতো দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ হয়েছেন মাশরাফি। করোনামুক্ত না হলেও মাশরাফির শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো এবং করোনার কোনো উপসর্গ এখন তাঁর শরীরে নেই। নিয়মিত খাওয়া দাওয়ার পাশাপাশি স্বাভাবিক জীবনযাপন করতে পারছেন নড়াইল-২ আসনের এই সাংসদ। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর অধীনে মাশরাফির চিকিৎসা চলেছে। চলতি সপ্তাহে আরেকটি করোনা টেস্ট করানোর কথা রয়েছে মাশরাফির।

এই মুহূর্তে স্ত্রীসহ ঢাকায় আছেন জাতীয় দলের সাবেক এই সফল ওয়ানডে অধিনায়ক। দুজন আইসোলেশনে থেকে নিচ্ছেন চিকিৎসা। তাঁর স্ত্রীর শারীরিক অবস্থাও ভালো।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Pin It on Pinterest