June 19, 2024, 3:32 pm

একশত কৃষককে উচ্চ ফলনশীল ধানের বীজ ও সার প্রদান

  • Last update: Saturday, August 26, 2023

বাসুদেব বিশ্বাস,বান্দরবান : সাম্প্রতিক আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ বান্দরবান সদর ও রোয়াংছড়ি উপজেলার একশত কৃষককে প্রণোদনার আওতায় উচ্চ ফলনশীল ধানের বীজ ও সার প্রদান করা হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) সকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বান্দরবানের আয়োজনে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই বীজ ও সার প্রদান করেন।

এসময় সাম্প্রতিক আকস্মিক বন্যায় বান্দরবান সদর ও রোয়াংছড়ি উপজেলায় ক্ষতিগ্রস্থ একশত কৃষককে ২০ কেজি সার এবং ১০কেজি উচ্চ ফলনশীল ধানের বীজ প্রদান করা হয়।

অনুষ্টানে অতিরিক্ত জেলা প্রশাসক মো.ফজলুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহআলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বান্দরবানের উপ পরিচালক মো.শাহ নেওয়াজ, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কমল কৃষ্ণ রায়সহ সরকারী বিভিন্ন দফরের উর্ধতন কর্মকর্তা এবং সদর ও রোয়াংছড়ি উপজেলার বিভিন্ন কৃষকরা উপস্থিত ছিলেন।

কৃষি বিভাগ জানায়,পর্যায়ক্রমে বান্দরবানের ৭টি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ ১৪০০জন কৃষককে প্রণোদনার আওতায় উচ্চ ফলনশীল ধানের বীজ ও সার প্রদান করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC