উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে: নানক

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

সিলেট-৩ আসনে আগামী ২৮ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া উপনির্বাচনে প্রার্থীদের প্রচার-প্রচারণা এখন শেষ পর্যায়ে। আগামীকাল সোমবার রাত ১২টায় শেষ হবে প্রচারণা। আজ রোববার প্রচারণার পাশাপাশি আওয়ামী লীগদলীয় প্রার্থী ছাড়া অন্য প্রার্থীরা নানান হুমকি-হয়রানির অভিযোগ করেছেন।

দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার পিরোজপুরে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী আতিকুর রহমান সংবাদ সম্মেলন করেন। এ সময় তিনি বিভিন্ন স্থানে তাঁর কর্মী-সমর্থক ও এজেন্টদের হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন। তিনি বলেন, দলের নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন, ধরপাকড় এবং ভোটের দিনে কেন্দ্রে না যাওয়ার হুমকি প্রদান করা হচ্ছে।

Advertisements

বিকেলে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে বালাগঞ্জ উপজেলা বাজারে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। নানক বলেন, উন্নয়ন চাইলে ভোট দিতে হবে নৌকায়।

এ ছাড়াও বাংলাদেশ কংগ্রেসের মনোনীত ডাব প্রতীকের প্রার্থী জুনায়েদ মুহাম্মদ মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী ও মোটর গাড়ি প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য শফি আহমদ চৌধুরী প্রচারণা করেছেন।

গত ১১ মার্চ করোনাভাইরাসে সংক্রমিত হয়ে এ আসনের আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী মারা যান। আগামী ২৮ জুলাই ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হবে। মোট ভোটার তিন লাখ ৫২ হাজার। ভোটকেন্দ্র ১৪৯টি।

Advertisements
Drop your comments: