June 19, 2024, 5:10 pm

আলফাডাঙ্গা আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

  • Last update: Monday, June 10, 2024

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গা আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ে দ্বি-বার্ষিক ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সোমবার (১০ জুন) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যালয়ের ক্যাম্পাসে বিরতিহীন ভাবে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

২৩৯ জন ভোটের মধ্যে ১৮১ জন ভোটার তাদের ভোটারোধীকার প্রযোগ করেন।

এতে ২ জন অভিভাবক সদস্য যথা মোঃ মহাসিন শেখ ১৪০ ভোট পেয়ে প্রথম স্থান,কাজী মোসাররফ হোসেন ১৩৩ ভোট পেয়ে দ্বিতীয় স্থান এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মোছাম্মৎ শেফালী বেগম ১০৭ ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে, মো:লিটন আফরোজা বেগম প্যানেলের লিটন ৪৩ ভোট ও আফরোজা বেগম ৬৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নির্বাচনী ফলাফল নিশ্চিত করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম জানান সরকারি নীতিমালা অনুযায়ী বিদ্যালয় পরিচালনার জন্য ম্যানেজিং কমিটি গঠনের লক্ষে নির্বাচনের তফসিল অনুযায়ী আজ সোমবার ছিল নির্বাচনে দিন।
এ নির্বাচনে ৩ জন অভিভাবক সদস্য এবং ২ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রতিদ্বন্দ্বিতা করেন।তিনি আরো জানান, সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তি-শৃঙ্খলাপূর্ণ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
জানা গেছে, নির্বাচিত শিক্ষক প্রতিনিধি এবং সাধারন সদস্যদের সমন্বয়ে আগামী দুই বছর বিদ্যালয় পরিচালনার জন্য ম্যানেজিং কমিটিতে একজন সভাপতি নির্বাচিত করবেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন মাধ্যমিক একাডেমি সুপারভাইজার আশরাফুল ইসলাম।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC