May 24, 2022, 8:48 pm

আলফাডাঙ্গায় যাকাতের কাপড় বিতরণ করলেন কাজী সিরাজ

  • Last update: Saturday, April 23, 2022

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, কৃষক লীগের সহ-সভাপতি, আমিন জুয়েলার্সের মালিক আলহাজ্ব কাজী সিরাজুল ইসলামের উদ্যোগে যাকাতের শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। প্রায় ২০০০ নারী পুরুষ এবং অসহায়দের মাঝে এই যাকাতের কাপড় তুলে দেন। এ সময় কাজী সিরাজুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলার সাবেক আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক সোলায়মান আহমেদ

শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০টা থেকে
বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এই যাকাতের কাপড় বিতরন কার্যক্রম শুরু করেন । স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিদের অংশগ্রহণে দরিদ্রদের মাঝে যাকাতের বিতরন করা হয়।

Advertisements

কাজী সিরাজুল ইসলাম বলেন, এবার আমি সিদ্ধান্ত নিয়েছি, নিজ হাতে বাড়ি বাড়ি গিয়ে গরীব দুস্থদের মাঝে যাকাতের কাপর বিতরণের ব্যাবস্থা করবো। গ্রহীতাদের সুবিধার্থে ও ভোগান্তি এড়াতে আমরা কোন ব্যানার ব্যাবহার না করে নিজ হাতে এ কাপড় বিতরণ করবো।

যাকাতের কাপর বিতরণের সময় উপস্থিত ছিলেন পাচুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মিজানুর রহমান, বানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ হারুনর রশীদ, ইউনিয়ন পরিষদের সদস্য, গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

পাচুড়িয়া ইউনিয়নের ধুলজুড়ি গ্রামের রাহেলা বেগম বলেন, সাহেব নিজ হাতে কাপড় দেওয়ায় আমরা খুব খুশি। সাহেবের জন্য দোয়া করি আল্লাহ তায়ালা সাহেবকে যেন সুস্থ রাখেন ভালো রাখেন।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC