May 19, 2022, 10:46 am

আলফাডাঙ্গায় বিভিন্ন মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে প্রতারক গ্রেফতার

  • Last update: Sunday, January 23, 2022

আজিজুর রহমান, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা আওতাধীন ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা “রকেট” এজেন্ট মোহাম্মদ আলী মনির (৩৫) পিতা মৃত্যু আব্দুল জব্বার আলী গ্রামঃ টোনার চর আলফাডাঙ্গা সাব-জোনাল অফিসের ৩৪৫ জনের বিদ্যুৎ বিলের ৩,৬১,৬৭৪/- (তিন লাখ একষট্টি হাজার ছয়শত চুয়াত্তর) টাকা জমা না দিয়ে প্রতারনা মূলক ভাবে বিশ্বাস ভঙ্গ করে গা ডাকা দিয়ে থাকে।

এছাড়াও বেড়ীরহাট এলাকার ধুলঁঝুড়ী গ্রামের মো আমিনুর রহমানের ৩,৫০,০০০/- রবিউল আলমের ৮,০০,০০০/-টাকা দুলাল চন্দ্র বিশ্বাসের ১,০০,০০০/-টাকা,হাসি বেগমের ৩,০০,০০০/- টাকা,সালাউদ্দিন এর ১,০০,০০০/- টাকা, চেক জালিয়াতির মাধ্যমে মোহাম্মদ আলীর নিকট থেকে ২,৫০,০০০/- টাকা,এবং জানা অজানা ফরিদপুর জেলার বহু মানুষের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে বলে যানা যায়।
আসামীর বিরুদ্ধে আলফাডাঙ্গা থানার মামলা নং ০৮ তারিখ ২৫ নভেম্বর ২০২১ ইং,ধারা ৪০৬/৪২০ পেনাল কোড রুজু করা হলে এস আই মোঃ জাহাঙ্গীর আলম গোপন সংবাদের ভিত্তিতে ২২ জানুয়ারি ২০২২ তারিখে সঙ্গীয় অফিসারসহ যশোর জেলার চৌগাছা থানা এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে।

Advertisements

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিক এ তথ্য জানান এবং ১০ দিনের রিমান্ড চেয়ে আজই তাকে ফরিদপুর জেল হাজতে প্ররন করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC