April 20, 2024, 1:05 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আলফাডাঙ্গায় খান মোমিনুল ইসলাম নান্নু’র মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

  • Last update: Sunday, October 18, 2020

আজিজুর রহমান দুলালঃ ১৮ অক্টোবর রবিবার সকাল ১০টায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা হল রুমে খান মোমিনুল ইসলাম নান্নু’র মৃত্যুতে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ পরিবারের আয়োজনে স্মরণ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ষাটের দশকের রাজপথ কাঁপানো ছাত্র নেতা,বিশিষ্ট আওয়ামিলীগ নেতা, তিনি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিশিষ্ট সমাজসেবক, প্রবীণ রাজনীতিবিদ, ফিলিপস এর সাবেক পরিচালক, আলফাডাঙ্গার কৃতি সন্তান।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর -১ আসন (আলফাডাঙ্গা,বোয়ালমারী, মধুখালি)এর এমপি মনজুর হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন,খিজির আহম্মেদ সাবেক অতিরিক্ত সচিব,ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন। ফরিদপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং সাবেক জেলা পরিষদের সদস্য ঝরনা হাসান,খান মোমিনুল ইসলাম নান্নু’র ছেলে সাবেক তিতাস গ্যাস কোম্পানীর পরিচালক খান মঈনুল ইসলাম মোস্তাক। আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হারেজউদ্দীন আহম্মেদের,একেএম জাহিদুল ইসলাম জাহিদ চেয়ারম্যান আলফাডাঙ্গা উপজেলা পরিষদ,খান বিলায়েত হোসেন সাবেক চেয়ারম্যান আলফাডাঙ্গা উপজেলা পরিষদ।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,শরীফ কায়সার রহমান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, একেএম আহদুল হাসান আহাদ চেয়ারম্যান সদর ইউনিয়ন,রাসেল রেজা ভাইস চেয়ারম্যান বোয়ালমারী উপজেলা পরিষদ,ফরিদপুর থেকে আগত আওয়ামীলীগের নেতাকর্মী।

এ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন শেখ আকরামুজ্জামান কুয়েতি আকরাম, অনুষ্ঠানটি পরিচালনা করেন,শেখ দেলোয়ার হোসেন ভাইস চেয়ারম্যান ও আলমগীর হোসেন সভাপতি টগরবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ।

সভায় প্রধান অতিথি এমপি মনজুর হোসেন বুলবুল বলেন,তিনি ছিলেন বঙ্গবন্ধুর সহচর এবং খুব কাছের মানুষ। সারাজীবন আওয়ামীলীগের জন্য কাজ করে গেছেন।তার জীবন থেকে আমাদের অনেক কিছু শিক্ষা নিতে হবে।খান মোমিনুল ইসলাম নান্নু নিজ যোগ্যতায় একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছিলেন।

পরে খান মোমিনুল ইসলাম নান্নু এর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন আলফাডাঙ্গা জামে মসজিদের পেশ ইমাম কুতুবউদ্দিন আহমেদ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC