আলফাডাঙ্গায় কাতলাসুর আশ্রয়ণ প্রকল্পে প্রশাসনের উদ্যোগে বৃক্ষ রোপণ

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা প্রশাসনের ব্যক্তিগত উদ্যোগে’মুজিব বর্ষের আহব্বান ‘চারটি করে গাছ লাগান’এই স্লোগানকে সামনে রেখে এবং মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার এই আহ্বান সার্থক করার লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

সোমবার (১৪ জুন) সকাল ১১ টায় আলফাডাঙ্গা উপজেলা কাতলাসুর আশ্রয়ণ প্রকল্পে প্রতিটি ঘরের চার কোনায় চারটি বনজ,ফলজ এবং ঔষধি গাছের চারা রোপন করা হয়। প্রথম ধাপে ৬০০ টি গাছের চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহী।

Advertisements

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহী জানান,মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বান সার্থক করার লক্ষ্যে পরিবেশ ভারসম্য রক্ষার্থে এবং সরকারি জায়গা দখল মুক্ত রাখতে এই বৃক্ষরোপণ কর্মসূচীর কার্যক্রম শুরু করা হয়।ইউএনও’র ব্যক্তিগত উদ্যোগে উপজেলা
কাতলাসুর আশ্রয়ণ প্রকল্পে ৬০০’শ টি ফলজ বনজ,ঔষধি গাছের চারা রোপণ করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে আরো গাছের চারা রোপণ করা হবে বলে জানান তিনি।এসময় উপজেলা নির্বাহী অফিসারকে গাছের চারা দিয়ে সহযোগিতা করেন উপজেলা বন বিভাগের কর্মকর্তা মোঃ লিটন শেখ।

Drop your comments: