May 24, 2022, 9:06 pm

আলফাডাঙ্গায় একদিনে ১৮টি রাস্তা উদ্বোধন করলেন এমপি মনজুর হোসেন

  • Last update: Saturday, April 23, 2022

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা পৌর সভার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের ১ম পর্যায়ে (UIIP) এবং ২য় পর্যায়ে (IUIDP-2) এই প্রকল্পের আওতায় ৯টি ওয়াডের অবহেলিত ২০টি রাস্তা(প্রায় ১৫ কি.মি) কাজের শুভ উদ্ভোদন করেন এমপি মনজুর হোসেন বুলবুল। এ কাজের নির্মাণ ও ব্যবস্থাপনায় পৌর সভার মেয়র সাইফুর রহমান সাইফার।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ১০টায় ১ নং ওয়াড থেকে শুরু করে ৯ নং ওয়াড পর্যন্ত মোট ২০টি রাস্তা উদ্ভোদন করেন এমপি মনজুর হোসেন বুলবুল এর মধ্যে নওয়াপাড়া বীর মুক্তিযোদ্ধা মোঃ হেমায়েত উদ্দিন তালুকদার, শ্রীরামপুর বীর মুক্তিযোদ্ধা মুঞ্জু মিয়া এবং শ্রীরামপুর বীর মুক্তিযোদ্ধা মোঃ মকিবুল হাসান পুটু মিয়ার নামে তিনটি রাস্তা উদ্ভোদন করেন।এ রাস্তার মোট নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় ১২ কোটি ৫০ লক্ষ টাকা।

Advertisements

এ উদ্ভোদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপির সহধর্মিণী শেলিনা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক,আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আকরামুজ্জামান কুয়েতি, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, উপজেলা যুবলীগের আহবায়ক হাসমত হোসেন তালুকদার তপন, পৌর সভার সচিব মেহেদী হাসান, পৌর সভার সহকারী প্রকৌশলী মোঃ শরিফুল ইসলাম, ৯ ওয়াডের কমিশনার সকল কমিশনার, আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC