December 3, 2022, 6:36 pm

আর্জেন্টিনার পতাকা ছিড়ে ফেলায় থানায় অভিযোগ

  • Last update: Wednesday, November 23, 2022

ফিরোজ শাহ, জামালপুর: জামালপুর সরিষাবাড়ী উপজেলায় আর্জেন্টিনার পাতাকা ছিড়ে ফেলার অভিযোগে থানায় ব্রাজিল ফুটবল দলের সমর্থনের বিরুদ্ধে অভিযোগ করেছেন আর্জেন্টিনা ফুটবল দলের এক সমর্থক।

বুধবার (২৩ নভেম্বর) সরিষাবাড়ী থানায় অভিযোগ করেন ফুটবল দলের সমর্থক মাসুদুর রহমান এ অভিযোগ করেন।

Advertisements

থানায় অভিযোগে সূত্রে জানা যায়, সরিষাবাড়ীতে আর্জেন্টিনা দলের সমর্থকরা ১০৬০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা তৈরি করেন। পাতাকাটি সরিষাবাড়ী বাজারে বিজেএমসি মসজিদের সামান থেকে ডাকবাংলা পর্যন্ত টাঙ্গানো হয়েছে। গত ২২নভেম্বর( মঙ্গলবার) সৌদি আরবের কাছে আর্জেন্টিনা ২-১ গোলে হেরে যাওয়ার পর সন্ধ্যায় ব্রাজিল সমর্থকরা আনন্দ মিছিল করে। রাতে অজ্ঞাতনামা কয়েকজন ব্রাজিল সমর্থকরা সোনালী ব্যাংক কমপ্লেক্সের সামনে পতাকার কিছু অংশ ছেড়ে ফেলা‌।

আর্জেন্টিনা সমর্থনকারী মাসুদুর রহমান বলেন,’১০৬০ ফুট দৈর্ঘ্যের পতাকা তৈরি করে টাঙ্গিয়েছি। পতাকা টাঙ্গানোর দিন আমি ঘোষণা দিয়েছিলাম আর্জেন্টিনা ফুটবল দল যদি জয় হয় পাঁচটি গরু জবাই করে খাওয়াবো। গত মঙ্গলবার রাতে ব্রাজিল সমর্থকরা আনন্দ মিছিল করে। মিছিলের পরে রাতে পতাকার কয়েক জায়গায় কেটে ফেলে। বিষয়টি আজ সকালে জেনে আমি থানায় অভিযোগ দায়ের করেছি ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে‌।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির বলেন, পতাকা ছিঁড়ে ফেলার  অভিযোগ করেছেন তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC