আমিরাতে প্রবাসী অধিকার পরিষদের মতবিনিময় সভা

আমিরাত সংবাদ টপ নিউজ
Share this news with friends:

মুহাম্মদ মোদাসসের শাহ,আমিরাত থেকেঃ বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সংযুক্ত আরব আমিরাত ফুজাইরাহ শাখার প্রীতি ও শুভেচছা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) আমিরাতের অন্যতম প্রদেশ ফুজাইরায় প্রীতি ও শুভেচ্ছা হয় ফুজিরা শাখা সমন্বয়ক এনামুল হক মনিরের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন ফুজাইরাহ শাখার সমন্বয়ক ওমর ফারুক।

Advertisements

পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি আমিরাতের সমন্বয়ক সালাহ উদ্দিন প্রবাসীদের নানাবিধ সমস্যা নিয়ে আলোচনা করেন এবং প্রবাসীদের সমস্যা সমাধানে কাজ করতে বিভিন্ন দেশে অবস্থিত বাংলাদেশ দূতাবাস গুলোকে এবং শ্রম কল্যাণ মন্ত্রানালয়কে আহ্বান জানান। বিমানবন্দর হয়রানি, দূতাবাসে হয়রানি করার বিষয় গুলো নিয়েও আলোচনা করেন। কুুটনৈতিক সম্পর্ক বৃদ্ধির মাধ্যমে সংযুক্ত আরব আমিরতা শ্রমবাজার পুনরায় চালু করার আহ্বান ও জানান পররাষ্ট্র মন্ত্রনালয়ের কাছে। এছাড়াও তিনি প্রবাসীদের সমস্যা সমাধানে ও অধিকার আদায়ে সংগ্রাম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমিরেটস এয়ার লাইন্সের এয়ারক্রাফট ইঞ্জিনিয়ার এবং দুবাই শাখা সমন্বয়ক প্রকৌশলী মনিরুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ব্যবসায়ী ও প্রবাসী অধিকার পরিষদ শারজাহ শাখার সমন্বয়ক আসাদুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফুজিরা শাখা সমন্বয়ক নাসির উদ্দিন মিলন, সহ সমন্বয়ক মো: সুমন হোসেন, সহ সমন্বয়ক সুহেল রানা, সহ সমন্বয়ক মো: হাসিবুর রহমান, সিনিয়র সদস্য রাসেল কালাম, সিনিয়র সদস্য আহসান আজিম শাহ, সদস্য জজ মিয়া এবং আরো অনেকেই।

Advertisements

অনুষ্ঠান আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন, নাজমুল, কামাল, মোস্তফা, জাহাঙ্গীর , হাসিবুল, ডাবলু, সেলিম, মজিবুর এবং হাসান।

বাংলাদেশের রেমিটেন্স যুদ্ধারা সব সময় অবহেলিত, নির্যাতিত, নিপীড়িত, সেই অবহেলিত, নির্যাতিত, নিপীড়িত প্রবাসীদের অধিকার আদায়ের জন্য ধারাবাহিক সংগ্রামের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সংযুক্ত আরব আমিরাতের প্রধান সমন্বয়ক মুহাম্মদ সালাহ উদ্দিন।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.