June 19, 2024, 5:44 pm

আমিরাতে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের জার্সি উন্মোচন

  • Last update: Monday, June 10, 2024

সংযুক্ত আরব আমিরাতে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’২০২৪-এর প্রধান উপদেষ্টা ও ইউএই বিএনপির আহ্বায়ক জাকির হোসেন বলেন, আরাফাত রহমান কোকো দেশের ক্রীড়াঙ্গনকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। দেশের যুব সমাজকে মাদকমুক্ত রাখতে তিনি দেশের ক্রীড়াঙ্গনকে অনেক গুরুত্ব দিয়েছিলেন৷ তার অবদান দেশের মানুষ চিরদিন স্মরণ রাখবে।

রোববার (৯জুন) আমিরাতের আজমানে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের জার্সি উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ইলিয়াছ আমির আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ইউএই বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল ছালাম তালুকদার, প্রকৌশলী আব্দুস সালাম খাঁন, ক্রীড়া সংগঠক শাহেদ আহমদ রাসেল।

টুর্নামেন্টের আহ্বায়ক প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু, এস এম মোদাসসের শাহ, শামছুন নাহার স্বপ্না, মজিবুল হক মঞ্জু, আনোয়ার হোসেন, ইসমত আলী শেখ সেলিম, আনোয়ার আব্দুল করিম, এম,আর সজীব গাজী, শেষ রেমন, হারুনুর রশিদ, তরিকুল ইসলাম, রিপন মিজুমদার।

আরও উপস্থিত ছিলেন প্রকৌশলী করিমুল হক, শেখ সেলিম, এম এনাম হোসেন, শাহীনুর শাহীন, নীল রতন দাস, শাহাদাত হোসেন সুমন, নাছিরউদ্দিন, ইমাম শরীফ ইমু, লিটন তালুকদার, জসীম উদ্দিন, তছলিম উদ্দিন, আহাদুজ্জামান, মো,লোকমান,পাপ্পু খান, ফরিদ হোসেন, রিয়াজুল ইসলাম মিঠু, হারুনুর রশিদ, আতিকুর রহমান আতিক, কাজী এরশাদ ও নুরুল কবির প্রমুখ।

ক্রীড়া সংগঠক ও টুর্নামেন্টের সমন্বয়ক শাহেদ আহমদ রাসেল জানান, “ঈদুল আজহার পর আমিরাতের সাতটি প্রদেশের জাতীয়তাবাদী শক্তি ও ক্রীড়া প্রেমি সাধারণ প্রবাসীদের সমন্বয়ে টিম গঠন করে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এতে পুরো আমিরাতের বাংলাদেশি প্রবাসীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করবে।”

টুর্নামেন্টের আহ্বায়ক জাহাঙ্গীর আলম রুপু বলেন, “দেশ ও প্রবাসে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। সেই ধারাবাহিকতায় আমরাও এর আয়োজন করেছি। এতে করে প্রবাসীরা কাজের ফাঁকে শরীর চর্চার সুযোগ পাবে৷”

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC