April 20, 2024, 4:50 pm
সর্বশেষ:
রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী

আমিরাতে আরও আক্রান্ত ৩৮০, সুস্থ ৬৫৭ জন ও মৃত্যু ২ জনের

  • Last update: Tuesday, June 23, 2020

নিজস্ব প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতে গত ২৪ ঘন্টায় ৪০ হাজার মানুষের শীরের করোনা টেস্টের পর ৩৮০ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গিয়েছে, ২ জন মৃত্যুবরণ করেছেন ও ৬৫৭ জন সুস্থ হয়ে উঠেছেন। 

আজ মঙ্গলবার (২৩ জুন) স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে আমিরাতে সর্বমোট আক্রান্ত হয়েছেন ৪৫৬৮৩ জন, মৃত্যুবরণ করেছেন ৩০৫ জন ও সুস্থ হয়ে উঠেছেন ৩৩৭০৩ জন।

আমিরাতের করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ার ফলে দেশটিতে ব্যবসা-বাণিজ্য পুনরায় চালু হয়েছে। পার্ক, সিনেমা, বিচসহ দর্শনীয় স্থান খুলে দেওয়া হয়েছে।
এদিকে আজ থেকে আমিরাতে আসবেন রেজিষ্ট্রেশনকৃত বিভিন্ন দেশের ২ লাখ প্রবাসী। এছাড়া আগামী ৭ জুলাই থেকে পর্যটকদেরও আসার অনুমতি দেওয়া হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC