আমিরাত সংবাদ টপ নিউজ

আবুধাবি প্রবাসী কল্যাণ সমিতির ২য় বর্ষপূর্তি উদযাপন

Share this news with friends:

মোহাম্মদ ইরফানুল ইসলাম: আবুধাবি প্রবাসী কল্যাণ সমিতির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে স্থানীয় হোটেলে সম্মাননা স্বারক প্রদান ও বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। কোভিড ১৯ মহামারীর কারনে যথাসময়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সম্ভব না হলেও পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে সংগঠনটি।

সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে নুর আলম রুবেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সংগঠক ও সাংবাদিক( বাংলাদেশ প্রেসক্লাব ইউ এ ই’র সহ সাধারণ,বাংলা ধারার আমিরাত প্রতিনিধি, নিউজ ২৪ এর আবুধাবি প্রতিনিধি) আবদুল আলীম সাইফুল।

Advertisements

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইদুর রহমান, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন যমুনা টিভির আমিরাত প্রতিনিধি মোঃ রফিক উল্যাহ। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট সংগঠক আজিজ কাজল,সংগঠনের দপ্তর সম্পাদক দাউদুল ইসলাম, আব্দুল হালিম, আবদুর রব,কুতুবউদ্দিন ও জুয়েল। আলোচনা সভায় সভাপতি বিগত ২ বছরের সংগঠনের সকল কর্মকাণ্ডের হিসাব প্রকাশ করেন এবং আগামীদিনের পরিকল্পনা তুলে ধরেন।

প্রধান অতিথি আবদুল আলীম সাইফুল তার বক্তব্যে সমিতির বিগত মানবিক কাজগুলোর ভূয়সী প্রশংসা করেন এবং আগামীদিনের সকল মানবিক কাজে সংগঠনের পাশে থেকে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন। সেই সাথে এই সংগঠনকে হাটি হাটি পা পা করে এতদূর নিয়ে আসার জন্য কার্যকরী কমিটির সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। আলোচনা সভায় প্রবাসী কল্যাণ সমিতির মাধ্যমে একটি মানবিক ইউনিট গঠনের দাবী উত্থাপিত হলে সবার সম্মতিতে অতি শীঘ্রই মানবিক ইউনিট কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়,
এবং সমিতির সকল সদস্যদের জন্য ১ লক্ষ টাকার বীমা ঘোষণা করা হয়।

Advertisements

আলোচনা সভা শেষে করোনা কালীন সময় সহ বিভিন্ন মানবিক কাজে অবদানের জন্য বাংলা ধারার আমিরাত প্রতিনিধি আবদুল আলীম সাইফুল, যমুনা টিভির আমিরাত প্রতিনিধি মোঃ রফিক উল্যাহ, প্রবাসী অধিকার পরিষদের সমন্বয়ক মাহফুজুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইদুর রহমানকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্বারক প্রদান করা হয়।

সার্বিক তত্বাবধানে ছিলেন ওমর কাইয়ুম,মোহাম্মদ হাসান, কামাল উদ্দিন,আখতারুজ্জামান প্রমুখ।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *