আবুধাবিতে প্রবাসীদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

আমিরাত সংবাদ খেলাধুলা টপ নিউজ
Share this news with friends:

আবুধাবি প্রতিনিধিঃ আবুধাবির নাসের স্পোর্টস ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। আমিরাতের প্রতিটি প্রদেশ থেকে ৬০ টিম এতে অংশগ্রহন করেন। উক্ত খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন রুবেল মোস্তফা রনি এবং সজিব কর্মকার জুটি।

উক্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মামুনুর রশিদ মুন্না ও ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম রুপুর যৌথ পরিচালনায় নাছের স্পোর্টস ক্লাবের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোরশেদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আবু জাফর।

Advertisements

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন, সাধারন সম্পাদক আবদুস সালাম তালুকদার, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইমরাত হোসেন ইমু, সহ সভাপতি শওকত আকবর, গোলাম কাদের ইফতি প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আমিরাতে দু চারজন প্রবাসী আছেন যারা দেশের জাতীয় ব্যাডমিন্টন টিমের সদস্য। তারা বিভিন্ন সময়ে দেশের হয়ে খেলেছেন। তাদেরকে আমিরাতে সুযোগ করে দিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার সক্ষমতা তাদের রয়েছে। আমিরাতে বহু দেশের ব্যাডমিন্টন ক্লাব রয়েছে, তাদের সঙ্গে সমন্বয় করে আমাদের প্রবাসীদের প্রতিভা প্রকাশের ব্যবস্থা করা জরুরি।

Drop your comments: