October 22, 2024, 12:06 pm
সর্বশেষ:
আলফাডাঙ্গায় নাজমা ক্লিনিকে পাঁচ সন্তানের জন্ম দিলেন দুই মা মৌলভীবাজার জেলা “জিয়া মঞ্চ” আহ্বায়ক কমিটি গঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট বান্দরবান জেলা কমিটির কর্মী সম্মেলন কর্ণফুলীর আমাতুল্লাহ আরজু চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ সহঃ প্রাথঃ শিক্ষা কর্মকর্তা বান্দরবানে সেবাইতদের দক্ষতায় প্রশিক্ষণ শুরু চট্টগ্রাম নগর ও বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা ২ লক্ষাধিক মাল্টা চাষে আগ্রহী মৌলভীবাজারের চাষীরা কুড়িগ্রামের উলিপুরে পথসভা ও ৩১ দফা লিফলেট বিতরণ করলেন নুরুল ইসলাম নয়ন আলফাডাঙ্গার পৌরসভার অবহেলিত রাস্তার স্থায়ী সমাধান চায় এলাকাবাসী এইচএসসি’র ফলাফলে রাজাখালী ফৈজুন্নেছা উপজেলায় ১ম ও জেলা পর্যায়ে ৭ম

আজ দুপুরে ওয়াশিংটন যাচ্ছেন পিটার হাস

  • Last update: Thursday, November 16, 2023

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে ওয়াশিংটন যাচ্ছেন। কূটনৈতিক সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

পিটার হাস বেলা ১১টায় ঢাকা ত্যাগ করার কথা থাকলেও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুপুর ১২টা থেকে ১টার মধ্যে একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করতে পারেন বলে জানা গেছে।

তবে হঠাৎ করেই তার এই ঢাকা ত্যাগ করার কারণ জানা যায়নি।

বাংলাদেশের জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে কয়েকমাস ধরেই বেশ দৌঁড়ঝাপ করতে দেখা গেছে মার্কিন এ রাষ্ট্রদূতকে। বিএনপির পক্ষ থেকে তাকে অবতার হিসেবেও আখ্যা দেয়া হয়েছে। আর আওয়মী লীগ বারবারই বলে আসছে, যুক্তরাষ্ট্র বিএনপির পক্ষ নিয়ে কাজ করছে। যদিও বুধবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকের পর পিটার হাস বলেছেন, বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যুক্তরাষ্ট্র কোনো রাজনৈতিক দলের পক্ষে নেই।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের পরিবেশের জন্য সহিংসতা হ্রাসের পাশাপাশি কোনো পূর্বশর্ত ছাড়া সংলাপের সুযোগ খুঁজতে সব রাজনৈতিক দলকে আমরা আহ্বান জানাচ্ছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC