January 21, 2022, 2:38 am
সর্বশেষ:
জিয়াউর রহমানের জীবনাদর্শনেই গণতন্ত্রকে মুক্ত করার নির্দেশনা রয়েছেঃ গয়েশ্বর রায় বাঁশখালী উপজেলা আইনজীবি সমিতির নির্বাচন সম্পন্ন স্বাস্থ্যবিধি মানাতে বেনাপোলে প্রশাসনের অভিযান টাঙ্গাইলের এমপি বিয়ে করলেন সাবেক মন্ত্রী শাজাহান খানের মেয়েকে বাঁশখালীর মুজিবুর রহমান ৮ম বারের মত “সিআইপি” নির্বাচিত হলেন ঝিকরগাছায় গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার শাবিপ্রবির শিক্ষার্থীদের নামে মামলা প্রত্যাহারের দাবি ছাত্রদলের যুক্তরাষ্ট্রের ফেডারেল আদালতের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি আমিরাতে নতুন করে শনাক্ত ৩০১৪, মৃত্যু ৪ জনের ২৫ জানুয়ারি থেকে ঢাকা-শারজাহ রুটে বিমানের ফ্লাইট চালু

আইসিইউতে বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর

  • Last update: Thursday, January 13, 2022

করোনায় আক্রান্ত বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর। তার কোভিড রিপোর্ট পজেটিভ আসতেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি শিল্পীকে। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। ৷

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, মৃদু উপসর্গ হলেও বয়সজনিত কারণে কিছু না ভেবেই হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। বুধবার (১২ জানুয়ারি) হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আগামী ১০থেকে ১২ দিন শিল্পীকে নিবিড় পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকেরা। করোনার পাশাপাশি লতার নিউমুনিয়া হওয়ার কথাও জানিয়েছেন চিকিৎসক।

Advertisements

যদিও স্বস্তির খবর যে এখনও পর্যন্ত অক্সিজেনের সাহায্য নিতে হয় নি শিল্পীকে। অক্সিজেন স্যাচুরেশনও ঠিক আছে বলে জানিয়েছেন চিকিৎসক। আগামী ১০ দিন তাই কোনোরকম ঝুঁকি নিতে চান না চিকিৎসকেরা।

এর আগেও ২০১৯ সালের শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট হচ্ছিল তার। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলছিলেন। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও দেখা যায় নি তাকে।

৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিকভাবেই চিন্তা বাড়ছে পরিবারের। এই খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন তার অনুরাগীরা। কিংবদন্তি শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির সকলেই।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC