অস্ত্র ঠেকিয়ে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে আটক ১

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরের অভয়নগরে ধারালো অস্ত্র দেখিয়ে ৩০ বছর বয়সি দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে বিটু আহম্মেদ (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) ভোররাতে উপজেলার মশরহাটি গ্রামে এ ঘটনা ঘটে। মশরহাটি গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে বিটু আহম্মেদের বাড়ির ভাড়াটিয়া ছিলেন ধর্ষণের শিকার ওই নারী। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisements

অভিযোগ সূত্র ও ধর্ষিতা নারী জানান, কয়েক বছর পূর্বে তার স্বামী দুই সন্তান ও তাকে ফেলে রেখে আরেকটি বিয়ে করে অন্যত্র চলে যায়। এরপর থেকে তিনি সন্তানদের নিয়ে একাই ওই বাড়িতে ভাড়া থাকতেন। ঘটনার দিন বৃহস্পতিবার ফজরের নামাজের পর বাড়ির মালিক বিটু তার ঘরের দরজা খুলতে বলেন। দরজা খুললে মাংস কাটা ধারালো চাপট দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি করলে বিটু তাকে ও তার দুই কন্যা সন্তানকে হত্যা করবে বলে হুমকিও দেন। সকালে তিনি কৌশলে পালিয়ে অভয়নগর থানায় আসেন এবং বিটু আহম্মেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। ধর্ষক বিটুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

তবে বিটু আহম্মেদ তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার বাড়ির ভাড়াটিয়া ওই নারী আমাকে জড়িয়ে মিথ্যা অভিযোগ করেছেন। এ ঘটনার সাথে আমি জড়িত নয়। আমার বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র করা হয়েছে।’

এ ব্যাপারে অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, ধর্ষণের অভিযোগে বিটু আহম্মেদ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন আছে। মেডিক্যালের জন্য ওই নারীকে যশোর সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

Advertisements
Drop your comments: